নবাবগঞ্জে আওয়ামী লীগের হরতাল বিরোধী মিছিল

279

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় হরতালবিরোধী মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন। সোমবার দুপুরে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার শহীদ মিনারে এসে মিছিলটি শেষ হয়। 

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, খালেদা জিয়ার সন্ত্রাসীর বরপুত্র ও দুর্নীতির মহানায়ক মামলায় পলাতক আসামি তারেক রহমান লন্ডনে বসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে যে কটূক্তি করেছে তার জন্য তাকে দেশে ফিরিয়ে এনে শাস্তি দিতে হবে। তারা আরও বলেন, আগামী ৫ জানুয়ারি গণতন্ত্র রক্ষা দিবস হিসেবে মাঠ নিজেদের দখলে রাখার জন্য নেতাকর্মীদের সক্রিয় অংশগ্রহণ থাকতে হবে। নেতারা খালেদা জিয়ার ষড়যন্ত্রকে রুখতে মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। 

বিক্ষোভ মিছিলটির নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক জালাল উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আলীগ নেতা মোসলেম দেওয়ান, হুমায়ন কবির, ইব্রাহীম খলিল, মোশারফ হোসেন জুয়েল, সুবেদুজ্জামান সুবেদ, শাহিন খান, গিনি মৃধা, দেওয়ান তুহিনুর রহমান, জিয়াউর রহমান জিয়ন, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ওয়াহিদুজ্জামান রনি, যুবলীগের সাধারণ সম্পাদক নূরে আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাইফুল ইসলাম, কৃষক লীগের সভাপতি জাহিদ হায়দার উজ্জ্বল, সাধারণ সম্পাদক শেখ আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার কবির, দোহার-নবাবগঞ্জ কলেজ অ্যান্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি শোভন সিকদার প্রমুখ।

আপনার মতামত দিন