নবাবগঞ্জে বিএনপির দুই গ্রুপের পাল্টা-পাল্টি মিছিল

303

আসিফ শেখ, নিউজ ৩৯ ♦ কলাকোপা ইউনিয়ন যুবদলের সভাপতি রুকনুজ্জামান খান রুকু ও তার পরিবারের সদস্যদের উপর হামলা, বাড়ীঘর ভাঙ্গচুর ও দোকান পাট লুট পাটের প্রতিবাদে ঢাকা জেলা বিএনপি সভাপতি আব্দুল মান্নান এর গ্রুপের নেতাকর্মীরা উপজেলার শুরগঞ্জ দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাগমারা কোর্ট বিল্ডিং এলাকায় পৌছলে মিছিলকারীরা পুলিশী বাধার সম্মুখিন হয়।

এরপরে দলীয় কার্যালয়ের সামনে ফিরে মিছিলকারীরা প্রতিবাদ সভা করে।  ৭ নভেম্বর বুধবার বিকাল সাড়ে ৫ টায় উপজেলার কাশিমপুর এলাকায় ঢাকা জেলা বিএনপি’র সভাপতি আব্দুল মান্নান পক্ষের লোক বলে খ্যাত কলাকোপা ইউনিয়ন যুবদল সভাপতি রুকনুজ্জামান খান রুকু উপর হামলা করা হয়। এসময় তাকে মারধোর করা হয়। এই ঘটনার প্রতিবাদে বুধবার সকাল সাড়ে ১১টায় আব্দুল মান্নান পক্ষের লোকজন মিছিল করে।

এসময় মিছিলকারিরা অভিযোগ করে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য খন্দকার আবু আশফাক সমর্থকরা রুকনুজ্জামান খান রুকু উপর হামলার সাথে জড়িত। এই সময় খন্দকার আশফাকের সামর্থকরা খবর পেয়ে তারা পাল্টা প্রতিবাদ মিছিল করে।

দুপুর ১টার দিকে খন্দকার আবু আশফাক সমর্থকরা নবাবগঞ্জ এতিমখানা সংলগ্ন দলীয় কার্যালয়ে জড়ো হয়ে প্রতিবাদ মিছিল বের করে। মিছিলটি কোর্ট বিল্ডিং এলাকায় পৌছলে পুলিশ তাদের সামনে যেতে বাঁধা দেয়।

অন্য খবর  দোহার আওয়ামী লীগঃ উপজেলা কমিটির ১৩ বছর, পৌরসভায় কমিটিই হয়নি

সে সময়ে পুলিশের বাঁধায় নেতাকার্মীরা দলীয় কার্যালয়ে ফিরে গিয়ে প্রতিবাদ সভা করে। এঘটনায় দু’পক্ষের নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে বলে একাধিক সূত্রে জানা গেছে। যে কোন ধরনের সংর্ঘষ মোকাবেলায় বিকেল পর্যন্ত মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন ছিল।

আপনার মতামত দিন