দোহার যুবদলের অন্তর্দ্বন্দ্বে সকল ইউনিয়ন কমিটি স্থগিত

475

দোহার থানা যুবদলের অন্তর্দ্বন্দ্বে নব-গঠিত সকল ইউনিয়ন কমিটিকে স্থগিত করেছে ঢাকা জেলা কমিটি। সম্প্রতি দোহার থানা যুবদল সভাপতি উমায়ুন ইসলাম খালেক ও সাধারন সম্পাদক মিরাজ খালাসীর মধ্যে ইউনিয়ন কমিটি গঠন নিয়ে দ্বন্দ প্রকাশ্য রুপ নেওয়ার প্রেক্ষিতে  ঢাকা জেলা যুবদলের আহবায়ক নাজিম উদ্দিনের এই সিদ্ধান্ত গ্রহন করে। পরে মোবাইল এস এম এস- এর মাধ্যমে এই সিদ্ধান্ত দোহার নেতৃবৃন্দকে জানিয়ে দেন জেলা যুবদলের নেতা ওয়ালিদ খান।

নিউজ৩৯ এর এই প্রতিবেদক জানান, সম্প্রতি দোহার থানা যুবদল সভাপতি উমায়ুন ইসলাম খালেক একক সিদ্ধান্তে সুতারপারা, রাইপারা ও নয়াবাড়ী ইউনয়নের ৩টি কমিটি অনুমোদন দিলে; দোহার থানা যুবদলের সাধারন সম্পাদক মিরাজ খালাসীও পালটা কমিটি ঘোষনা করে। এতে উতপ্ত হয়ে ওঠে যুবদলের আভ্যন্তরীন কোন্দল। বিষয়টি সুরাহা করতে অবশেষে ঢাকা জেলা কমিটি দোহারের সকল নতুন কমিটি স্থগিত করে পুরানো কমিটিকে দল পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে।

এ ব্যাপারে দোহার থানা যুবদল সাধারন সম্পাদক মিরাজ খালাসী নিউজ৩৯ কে বলেন, “সম্পুর্ণ অগণতান্ত্রিক উপায়ে ও কারো সাথে আলোচনা না করে সভাপতি তার অনুগত কয়েজনকে দিয়ে একটি কমিটি গঠন করে। আর এই প্রেক্ষিতে তারাও পালটা আরেকটি কমটি গঠনের প্রস্তুতি নিলে জেলা আহবায়ক সকল নতুন কমিটি স্থগিত করে।”

অন্য খবর  জয়পাড়া মাহমুদিয়া মাদ্রাসার হেফজখানায় অগ্নিকাণ্ড

এ ব্যাপারে নিউজ৩৯ এর পক্ষ থেকে বার বার ফোন দেয়া হলেও থানা যুবদল সভাপতি উমায়ুন ইসলাম খালেক ফোন ধরেননি।

আপনার মতামত দিন