নবাবগঞ্জে বাস পুড়িয়ে ঘরছাড়া বিএনপি নেতাকর্মী, গ্রেপ্তার ৩

264

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় এন মল্লিক পরিবহনের দুটি বাস পোড়ানোর মামলায় গতকাল বৃহস্পতিবার পর্যন্ত বান্দুরা ইউনিয়ন জামায়াতের সভাপতি মজর আলীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এদিকে প্রতিরাতে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। গ্রেপ্তার এড়াতে বিএনপি নেতাকর্মীরা ঘরছাড়া। 

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৪ জানুয়ারি রাতে ঢাকা-বান্দুরা সড়কের আগলা বাগবাড়ী এলাকায় গতকাল রাতে উপজেলা বান্দুরা হলিক্রস স্কুল অ্যান্ড কলেজের সামনে রাখা দুটি বাসে দুর্বৃত্তরা আগুন দেয়। এতে অজ্ঞাত ১২ জনকে আসামি করে পৃথক মামলা হয়।

এ ঘটনায় বান্দুরা ইউনিয়ন জামায়াতের সভাপতি মজর আলী, উপজেলা বিএনপি নেতা আবুল হোসেন, যুবদল নেতা মো. শামীমকে গ্রেপ্তার করে পুলিশ। 

নবাবগঞ্জ উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন আজাদ জানান, প্রায় প্রতি রাতেই পুলিশ তার বাড়িতে হানা দিচ্ছে। তাকে না পেয়ে পরিবারের লোকজনকে নানারকম হুমকি দিচ্ছে। গ্রেপ্তার আতঙ্কে তার অসুস্থ ছেলেকে দেখতে যেতে পারছেন না তিনি।

নবাবগঞ্জ থানার ওসি সায়েদুর রহমান বলেন, মামলার পরিপ্রেক্ষিতে আসামিদের ধরার প্রক্রিয়া চলছে। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন