নবাবগঞ্জে বাইক ও এঞ্জিন চালিত রিক্সার সংঘর্ষে গুরুতর আহত দুই

293

মোঃ আব্দুর রহমান, নিউজ ৩৯  নবাবগঞ্জের জয়কৃষ্ণপুর ইউনিয়নের কঠুরী গ্রামের শীলবাড়ি মোড়ে ৮ ডিসেম্বর বৃহষ্পতিবার সকাল ১১ টা নাগাদ  মোটর বাইক ও ইন্জিন চালিত রিক্সার সংঘর্ষে গুরুতর আহত হয় মোটর বাইকের দুই আরোহী।

শীলবাড়ি মোড়ে এঞ্জিন চালিত রিক্সাটি পার্কিং করে রাখা ছিল। মোটর বাইকটি তার গতি নিয়ন্ত্রনণ করতে না পেরে এঞ্জিন চালিত রিক্সায় আঘাত হানে। রিক্সায় কেউ না থাকায় শুধু মোটর বাইক আরোহীরা আহত হয়। মোটর বাইকের আরোহীদের আঘাত মারাত্নক।

দূর্ঘটনার পর পরই উপস্থিত জনতা বাইকের দুই আরোহীকে মাথায় পানি ঢেলে জ্ঞান ফিরানোর চেষ্টা করে ব্যার্থ হয়। আহতদেরকে তখনই ঘোষাইল সরকারী হাসপাতালে পাঠানো হয়। কর্তব্যরত ডাক্তার তাদের প্রাথমিক চিকিত্সায় দিলে আহতরা কিছুটা সুস্থ হয়। কিন্তু ডাক্তার বলেন বাইকের চালক রতন (২১) মাথায় প্রচন্ড আঘাত পেয়েছে । জরুরী তার মাথার চিকিত্সাু করা দরকার।

প্রতেক্ষদর্শীদের কাছ থেকে জানা যায় মোটর বাইকটি ছিল ভাড়ায় চালানো হয় এবং এর চালক ছিল সম্পূর্ণ নতুন। মোটর বাইক চালক রতনের বাড়ি পানিকাউড় গ্রামে। সে মোটর সাইকেল কিনেছে মাত্র ২ দিন আগে। ড্রাইভিং ভাল করে না শিখেই ভাড়ায় চালাতে আসে এবং দূর্ঘটনার শিকার হয়। এঞ্জিন চালিত রিক্সার বেশ ক্ষতি হয়। রিক্সার মালিক ক্ষতিপূরণ দাবী করলে বাইকের চালক তা দিতে রাজি হয়।

আপনার মতামত দিন