নবাবগঞ্জে পূর্ব শাখা জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

49
নবাবগঞ্জে পূর্ব শাখা জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ আজ (৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে নবাবগঞ্জ উপজেলা জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় মজলিশে সূরা সদস্য ও ঢাকা জেলা দক্ষিণের আমীর মাওলানা দেলোয়ার হোসাইন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা নায়েবে আমীর অধ্যক্ষ শাহীনুর ইসলাম, ঢাকা জেলা দক্ষিণের জেলা সেক্রেটারি হাফেজ মাওলানা এবিএম কামাল হোসাইন। উপজেলা সেক্রেটারি মাওলানা মোহাম্মদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবাবগঞ্জ উপজেলা আমীর,সুপ্রীম কোর্টের আইনজীবী এ্যাডভোকেট ইব্রাহিম খলিল। প্রধান অতিথি তার বক্তব্যে জনশক্তিকে সমাজের মানুষের পাশে থেকে জনসেবার মাধ্যমে মন জয় করে দ্বীনি কাজ বেগবান করতে আহবান জানান। তিনি সবাইকে যে কোন অপতৎপরতা রুখে দিতে সদা প্রস্তুত থাকতে অনুরোধ করেন।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা দক্ষিণের সেক্রেটারি বলেন, দেশের স্বাধীনতা রক্ষা ও সৎ লোকের শাসন কায়েমে ঐক্যবধ্যভাবে কাজ করতে হবে। বিজয়ের সার্থকতা তখন অর্জিত হবে যখন দেশে পুরোপুরি দ্বীন কায়েম হবে।

বিশেষ অতিথির বক্তব্য জেলা নায়েবে আমীর অধ্যক্ষ শাহীনুর ইসলাম বলেন, শহীদ আঃ কাদের মোল্লাসহ সকল শহীদের শেষ কথা ছিল আমাদের রক্তের বিনিময়ে দেশে ইসলাম কায়েম বেগবান হবে। আমাদের সবাইকে দ্বীন কায়েমের মাধ্যমে তাদের রক্তের বদলা নিতে হবে।

অন্য খবর  নবাবগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

অনুষ্ঠানে শুভেচ্ছা রাখেন জেলা শুরা ও কর্মপরিষদ সদস্য ইছামতি ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক আব্দুল কাদের, জেলা শুরা সদস্য ও নবাবগঞ্জ পশ্চিম থানা আমীর মাওলানা হারুনূর রশিদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিবির সভাপতি আঃ কাদের, থানা এসিট্যান্ট সেক্রেটারি মামুনুর রশীদ চৌধুরীসহ ইউনিয়ন ও থানার বিভিন্ন পর্যায়ের জামায়াতের নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন