এক রাতে নবাবগঞ্জে তিন বাড়িতে ডাকাতি

340

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের শেখরনগর গ্রামে গত ২ জুন রাতে ৪০/৫০ জন ডাকাত এক রাতে তিন বাড়িতে ডাকাতি করেন। ডাকাত সদ্যসরা প্রথমে শেখরনগর গ্রামের নজরুল ইসলাম কাজীর বাড়িতে রাত ২টার দিকে ১০/১২ জন ডাকাত ঘরে ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি থেকে ২ ভরি স্বর্ণ ১২ হাজার টাকা ৩টি মোবাইল নিয়ে যায়।

নজরুল ইসলাম কাজীর ছেলে আবদুর রহমান নিউজ৩৯কে বলেন, ডাকাত দল আমার ঘরে প্রবেশ করে আলমারির চাবি চায় তখন আমি বলি তোমাদের যা নেওয়ার তা নিয়ে যাও আমাদের কোন ক্ষতি করো না।

 একই রাতে ঐ গ্রামের ফয়জদ্দিন শেখের বাড়ির ঘরে ঠুকে দেড় ভরি স্বর্ণ ও ৫ হাজার টাকা নিয়ে যায়। ফয়জদ্দিন জানায় ডাকাত দলের সদস্যরা আমার ঘরে ঠুকে আমরা নতুন লঙ্গি পরিধান করে ডাকাতের ছেরা পুরাতন লঙ্গি ফেলে রেখে যায়। আমার পাঞ্জারি পকেটে থেকে ১০ টাকা ছিলো টাকা দিয়ে বলে চাচার পকেঠে ১০টাকা আছে নিয়ে গেলাম।

পরে ডাকাত দল একই গ্রামের আবদুস সালামের বাড়ি গিয়ে বলে আমরা আইনের লোক দরজা খুলেন। এ কথা সোনে আবদুস সালাম জানালা খুলে দেখে তার সন্দেহ হয়। সে দরজা না খুলায় ডাকাত দল দরজা ভেঙ্গে ফেলার জন্য চেষ্টা করে। দরজা না খুলায় ডাকাত দল সাপল দিয়ে দরজায় কুপ দেয়। অনেক চেষ্টা করে দরজা না খোলায় ডাকাত দল চলে যায়। ক্ষতিগ্রস্থরা জানায় তিন বাড়িতে একসাথে ডাকাতি করেন। এবং এদের ভাষা আমাদের দেশের লোকদের মত না তারা একটু টেনে টেনে কথা বলে।

অন্য খবর  নবাবগঞ্জে ৮৯ জনের করোনাভাইরাস শনাক্ত, মোট আক্রান্ত ১৫২

পর দিন সকালে শিকারীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ঘটনা স্থান পরির্দশন করেন।

আপনার মতামত দিন