নবাবগঞ্জে ডাকাতিকালে নিহত ১, আটক ২

231

শরিফ হাসান: ঢাকার নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নে ডাকাতির প্রস্তুতিকালে এলাকাবাসী ৩ আটক করে। পরে গণপিটুনিতে আটককৃত ডাকাতের মধ্যে ১ জন নিহত হয়েছে। প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার নয়নশ্রী ইউনিয়নের রাহুতহাটি গ্রামে এঘটনা ঘটে।

এ বিষয়ে দোহার সার্কেলের এএসপি আরিফুল ইসলাম জানান, নয়নশ্রীতে রাতে ডাকাতির সময় এলাকাবাসী তিন ডাকাতকে আটক করে। গণপিটুনিতে ঘটনা স্থলেই এক ডাকাত মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহত ডাকাতের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আহত দুই ডাকাতকে চিকিৎসা প্রদান করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

স্থানীয়দের বরাতে জানাযায়, শুক্রবার রাত সাড়ে বারোটার দিকে রাহতহাটি গ্রামে জালালের ভীটার পাশে ডাকাতির প্রস্তুতিকালে কুরবান আলী নামে এক ডাকাতকে আটক করে এলাকাবাসী।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে একই এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে আরও দুজন ডাকাত মোঃ হাসান (২৬) ও রেজাউল (৩০) কে আটক করে এলাকাবাসী। পরে এলাকাবাসীর গণপিটুনিতে রেজাউল নামের এক ডাকাত নিহত হয়।

পরে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করে এবং নিহতের লাশ ও আটককৃতদের থানায় নিয়ে যায়। জানাযায়, আটককৃত ডাকাতরা ফরিদপুর জেলার চর ভদ্রসন এলাকার বিভিন্ন জায়গায় বসবাস করেন। এবং মৃত রেজাউলের নামে নবাবগঞ্জ থানা চারটি ডাকাতি মামলা ছিলো বলেও জানা যায়।

আপনার মতামত দিন