নবাবগঞ্জে ইজিবাইক চালক খুন

435

আছিফ শেখ♦ নবাবগঞ্জ উপজেলায় আক্কাস বেপারী (৩০) নামে এক ইজিবাইক চালককে অজ্ঞাত দুর্বৃত্তরা নৃশংসভাবে হত্যা করেছে। ১৪ নভেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার কাহুর এলাকার রাস্তা থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত আক্কাস বেপারী উপজেলার কলাকোপা বাগহাটি গ্রামের জয়নাল বেপারীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বাহ্রা ইউনিয়নের কাহুর এলাকার রাস্তায়, ইজিবাইক চালক আক্কাস বেপারী রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এসময় তার ইজিবাইকটি রাস্তার পাশে পড়ে ছিল। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল শেষে লাশ থানায় নিয়ে যায়। শুক্রবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য মিডফোর্ট হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতের পিতা জয়নাল বেপারী জানান, অটো বাইক চালক আক্কাস বেপারী বৃহস্পতিবার বিকেলে অটো নিয়ে বাড়ি থেকে বের হয়। গভীর রাত গড়িয়ে গেলে বাড়ির লোকজন তাকে খোঁজ করতে বের হয়। শুক্রবার সকালে সংবাদ পেয়ে থানায় ছুটে আসেন।নবাবগঞ্জ থানার উপপরিদর্শক মন্তোষ পাল জানান, নিহতের মাথা, চোঁখ ও বুকে ছুড়িকাঘাতের চিহ্ন ছিল এবং গলায় মাপলার পেঁচিয়ে শাসরোধের দাগ দেখা গেছে। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।

আপনার মতামত দিন