দ্বিতীয় দিনও দাবি আদায়ের জন্য রাস্তায় মেঘুলা মালিকান্দা স্কুল ও কলেজের শিক্ষার্থীরা 

296
দ্বিতীয় দিনও দাবি আদায়ের জন্য রাস্তায় মেঘুলা মালিকান্দা স্কুল ও কলেজের শিক্ষার্থীরা 

ঢাকার দোহার উপজেলার নারিশা ইউনিয়নের মালিকান্দা মেঘুলা স্কুল অ্যান্ড কলেজের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে দ্বিতীয় দিনের মত শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করেছে। মঙ্গলবার সকালে কলেজের ভিতর থেকে মালিকান্দা মেঘুলা বাজার হয়ে পূর্ণ রায় কলেজর মূল ফটকের বাইরে এসে ঢাকা-দোহার আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখে শিক্ষার্থীরা।

সে সয়ম শিক্ষার্থীরা দাবি করেন আমাদের কলেজের মানসম্মত শহীদ মিনার নির্মাণ, মূল ফটকে শিক্ষাপ্রতিষ্ঠানের নামফলক, পুকুর ইজারা অর্থ আত্মসাৎ, বেতন রসিদের অনিয়মের হোতা কেরানি গোলাম মোস্তফার অপসারণ, প্রতিষ্ঠানের মসজিদের উন্নয়ন না করা, শিক্ষার্থীদের সঙ্গে অশোভন আচরণসহ উন্নয়নের নাম করে পরিচালনা পর্ষদের লুটপাটের বিচার দাবিসহ অধ্যক্ষের অপসারণের। তারা আরো বলেন, আমাদের এ দাবি না মানা হলে আমরা আমাদের আন্দোলন চালিয়ে যাবো।

এ বিষয়ে অধ্যক্ষ অজয় কুমার রায় বলেন, আজকেও শিক্ষার্থীরা তাদের একই দাবিতে আন্দোলন করেছে। আমাদের স্কুল বন্ধ থাকায় কাজগুলে বন্ধ ছিল সে জন্য কাজ গুলো বন্ধ ছিল। ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন ও দোহার থানার পুলিশ পরির্দশক আজাহারুল ইসলামসহ আমরা শিক্ষার্থীদের সাথে বসেছি তাদের সাথে আমাদের কথা হয়েছে। আমরা তাদেরকে বলেছি তাদের দাবি আমরা মেনে নিব।

অন্য খবর  ছিনতাইয়ের মামলায় দোহারের এএসআই মাসুম বিল্লাহসহ আলমগীরের জামিন নামঞ্জুর

এবিষয়ে দোহার উপজেলায় চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, আমি আগামীকাল এখানে যাবো গিয়ে তাদের সাথে কথা বলবো। যে ভবে ভাল হয় বিষয় টা সে ভাবে সমাধানের চেষ্টা করবো।

এ বিষয়ে দোহার থানার পুলিশ পরির্দশক আজাহারুল ইসলাম বলেন, তাদের বিষয় নিয়ে দোহার উপজেলায় চেয়ারম্যান আলমগীর হোসেন ভাই বসবে বলেছে। আমরা আজকে গিয়ে তাদেরকে রাস্তা থেকে সরিয়ে কলেজের ভিতরে টুকিয়ে দেই।

আপনার মতামত দিন