দোহার-নবাবগঞ্জে কোন অন্ধত্ব রোগী থাকবেনা: আশফাক

28

দোহার (ঢাকা) প্রতিনিধি: স্বাধীনতার ঘোষক বহুদলীয় গনতন্ত্রের প্রর্বতক জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্টাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে ঢাকার দোহার উপজেলায় চোখু শিবিরের আয়োজন করা হয়েছে। লায়ন্স ক্লাব অফ ঢাকা রোজ এ চোখু শিবিরের আয়োজন করে।

শনিবার সকাল সাড়ে এগারোটায় (২৪ অক্টোবর) জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ চোখু শিবিরের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,
আজকে এই কর্মসূচীর মধ্যমে প্রায় এক হাজার রোগীকে বিনামূল্যে সেবা প্রদান করা হবে। এরমধ্যে যে সকল রোগীদের চোখে ছানী অপারেশনের প্রয়োজন হবে তাদেরকে ঢাকা নিয়ে লায়ন্স চক্ষু হাসপালে বিনামূল্যে অপারেশন করানোর হবে।
আমাদের এই কর্মসূচীর মাধ্যমে আগামীতে দোহার-নবাবগঞ্জের কোন অন্ধত্ব রোগী থাকবেনা বলে ঘোষনা দেন লায়ন্স ক্লাবের সাবেক কাউন্সিল চেয়ারপার্সন ও ঢাকা জেলা বিএনপির সভাপতি লায়ন খন্দকার আবু আশফাক।

এ সময় উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবের কাউন্সিল চেয়ারপার্সন ফারজানা বখস, জেলা গভর্নর সামসুল আলম, গ্লোবাল কো-অর্ডিনেটর ইঞ্জিনিয়ার আকরাম উজ্জামান, ঢাকা জেলা যুবদলের সিনিয়ার সহ সভাপতি হাসেম বেপারী,  জহিরুল ইসলাম, দোহার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ,দোহার পৌরসভার বিএনপির সভাপতি মো: কুদ্দুসসহ লায়ন্স ক্লাবের অন্যন্য কর্মকর্তা এবং বিএনপি ও অংঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আপনার মতামত দিন