দোহারে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, সালমান এফ রহমানের কারণেই সম্ভব হয়েছে

23
দোহার-নবাবগঞ্জের উন্নয়নের কান্ডারি সালমান এফ রহমান

দোহার (ঢাকা) প্রতিনিধি : প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান এমপি’কে পুনরায় বিজয়ী করতে তার উন্নয়নমূলক কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরার কোনো বিকল্প নেই।

বর্তমান সরকারের আমলে দোহার-নবাবগঞ্জে যে পরিমাণ উন্নয়ন হয়েছে তা সালমান এফ রহমানের কারণেই সম্ভব হয়েছে। তাই তাকে আমাদের উন্নয়নের স্বার্থে পুনরায় বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এইসব উন্নয়নমূলক কর্মকাণ্ড ভোটারদের কাছে গিয়ে তুলে ধরার আহ্বান জানিয়েছেন বক্তারা।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উন্নয়ন শোভাযাত্রা শেষে পথসভায় নেতারা তাদের বক্তব্যে এসব কথা তুলে ধরেন।

গত জুলাই মাসে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে পথসভা অনুষ্ঠিত হয়। নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান ভূঁইয়া কিসমতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নাসির উদ্দিন আহমেদ ঝিলু। এই সময় আরও উপস্থিত ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, যুব ও ক্রীড়া সম্পাদক জালাল উদ্দিন জালাল, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও কলাকোপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ ইব্রাহিম খলিল, সহ-সভাপতি ও বান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির, সহ-সভাপতি ও বারুয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ বারী বাবুল মোল্লা, শিকারীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলীমূর রহমান খান পিয়ারা, আলহাজ আগলা ইউনিয়নের চেয়ারম্যান শিরীন চৌধুরী, কৈইলাইল ইউনিয়নের চেয়ারম্যান বশির আহমেদ ও যন্ত্রাইল ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান তুহিন সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী।

আপনার মতামত দিন