দোহার উপজেলায় ওলামা পরিষদ ও চরমোনাইয়ের প্রতিবাদ মিছিল

62

দোহার (ঢাকা) প্রতিনিধি: সুইডেনের রাজধানী স্টকহোমে তুর্কি দূতাবাসের সামনে কোরআন পোড়ানোর প্রতিবাদে ঢাকার দোহার উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে থানা উলামা পরিষদ ও ইসলামি আন্দোলন বাংলাদেশ।

শুক্রবার দুপুরে জুম্মার নামাজ শেষে জয়পাড়া বাজার মসজিদ থেকে দুটি খন্ড বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। সংক্ষিপ্ত আলোচনা ও প্রতিবাদ সমাবেশের মাধ্যমে মিছিল দুটি শেষ হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা জানান, তারা শুধু পবিত্র কোরআন পোড়াননি বরং সমস্ত মুসলিমের হৃদয় পুড়িয়েছে। তারা এর কোনো ছাড় দিবেন না বলেও জানান।

বক্তারা আরও জানান, সারাবিশ্বের মুসলমানদের পবিত্র ধর্মীয় প্রতীক ও পবিত্র ধর্মগ্রন্থ আল কোরআন অবমাননাকারীদের আইনের আওতায় এনে দ্রুত ফাঁসি কার্যকর করতে হবে। অন্যথায় আন্দোলন অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত দোহার সার্কেল উপজেলার এএসপি আশরাফুল আলম বলেন, দোহার ও নবাবগঞ্জ এর মানুষ অত্যান্ত ভাল। আপনারা মিছিল করবেন কিন্তু বিশৃঙ্খলা বা নাশকতা সৃষ্টি করলে আমরা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।

এময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখা এবং দোহার থানা উলামা পরিষদের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন।

অন্য খবর  আগলা থেকে অটোসহ চালক নিখোঁজ

বিশৃঙ্খলা এড়াতে দোহার থানা পুলিশ সতর্ক অবস্থায় ছিলো।

আপনার মতামত দিন