স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ সমাধিতে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

75
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ সমাধিতে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

আজ ৬-০৭-২৩ বৃহস্পতিবার সকাল ১১ টায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ সমাধিতে শ্রদ্ধা জানায় ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগ।

শ্রদ্ধা নিবেদনের আগে নির্মল রঞ্জন গুহর  পরিবারের সাথে কুশল বিনিময় করেন ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ। পরে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা নিবেদন শেষে  নির্মল রঞ্জন গুহ  প্রতি একমিনিট নিরবতা পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ।  কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ- আন্তর্জাতিক সম্পাদক ও ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক  অনুপম গুহ নয়ন। ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের  সহ-সভাপতি: মিথুন হোসেন জয়, ইমরান খান, মনির হোসেন,যুগ্ম-সাধারণ সম্পাদক মাহতাব নির্ঝর সহ আরো অনেকে।

এছাড়াও উপস্থিত ছিলেন কুসুমহাটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাগর আহমেদ ও সাধারণ সম্পাদক প্রিন্স মন্ডল। মাহমুদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক। নয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক। আরো উপস্থিত ছিলেন  তার বর্তমান বসতবাড়ি  বাস্তা এলাকার রিয়াজুল, মুন্না কাজী, তুহিন মাহমুদ ও বিধান।

আপনার মতামত দিন