দোহারে মাদক সেবন অবস্থায় ৪ জন আটক

371
আচরণবিধি লঙ্ঘনের দায়ে দোহারে দুই চেয়ারম্যান প্রার্থীর জরিমানা

ঢাকার দোহার উপজেলায় গাজা সেবনের দায়ে ৪ জনকে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। সাজা প্রাপ্ত চার ব্যাক্তি হলেন সোহাগ শরিফ (২৫) পিতাঃ হাসেম শরিফ, গ্রামঃ বানাঘাটা দোহার; মোঃ রনি পিতাঃ মোঃ সোহেল,বারুয়াখালী, নবাবগঞ্জ; জলিল ওরফে করিম(৫৫) পিতাঃ আক্কেল আলি মৃর্ধা, গ্রাম চরকুশাই, দোহার; জাহাঙ্গীর(৪০)পিতাঃ ফয়জল বেপারি, গ্রাম মেঘুলা।জয়পাড়া বাজারের নাইটগার্ড গাজা সেবন অবস্থায় তাদের হাতেনাতে ধরেন।

দোহার উপজেলা পরিষদ সূত্রে জানা যায়, সকাল ১০টার গোপন সংবাদের ভিত্তিতে দোহার থানা পুলিশ উপজেলার জয়পাড়া ওয়ান ব্যাংকের মোড় থেকে মাদক সেবন অবস্থায় জলিল ওরফে করিমকে আটক করে, মেঘুলা বাজার থেকে জাহাঙ্গীর কে এবং রাতে জয়পাড়া বাজারে হরিকমল দোকানের সামনে থেকে জয়পাড়া বাজার নাইটগার্ড হাতেনাতে সোহাগ শরিফ ও মোঃ রনি কে গাজা সেবন অবস্থায় আটক করে।

দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্রের ভ্রাম্যমাণ আদালতে সোহাগ শরিফ, মোঃ রনি, জলিল ওরফে করিম কে হাজির করলে তাদের কে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৪২ ধারায় ১ মাস বিনাশ্রম কারাদন্ড ও ৫শত টাকা অর্থদণ্ডে দণ্ডিতসহ অনাদায়ে আরো ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয় আদালত। জলিলকে  আদালত মাদক সেবনের দায়ে তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচশত টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও তিন দিনের কারাদণ্ড প্রদান করেন। জাহাঙ্গীর (৪০)পিতাঃ ফয়জল বেপারি কে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬১৬ধারায় ৩ মাস বিনাশ্রম কারাদন্ড ও ৫শত টাকা অর্থদণ্ডে দণ্ডিত করে অনাদায়ে আরো ৩দিনের বিনাশ্রম কারাদন্ডে দণ্ডিত করে।

অন্য খবর  দোহার করোনার উপসর্গে প্রবাসীর মৃত্যু

দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, দোহারে মাদক দ্রব্য বহন, পরিবহন, সেবন, ব্যবসা সম্পূর্ণ রুপে নিষিদ্ধ। আমরা যদি মোবাইল কোর্টের মাধ্যমে বা কোন গোপন সূত্রে খবর পেয়ে কাউকে আটক করতে পারি তাকে অবশ্যই আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির প্রদান করা হবে। এ ব্যাপারে কোন ছাড় নেই।

আপনার মতামত দিন