দোহারে বিদ্যুৎ স্পর্শে ২ জন রং মিস্ত্রি নিহত

549

ঢাকার দোহার উপজেলায় বিদ্যুৎ স্পর্শ হয়ে ২ জন রং মিস্ত্রি নিহত হয়েছেন। বুধবার (২১ ডিসেম্বর) সকাল ৯ দিকে জয়পাড়া বড় মাঠ সংলগ্ন দোতলা এক বিল্ডিংয়ে সানি ও মনির নামে ২ জন রং মিস্ত্রি রঙের কাজ করতে গিয়ে এ দূর্ঘটনা ঘটে।

সানির ভাই জুয়েল জানান, নিহত সানি (২৮) ইকরাশী গ্রামের বাসিন্দা। তার পিতা মৃতঃ মুছলেম উদ্দিন । সানির ২ বছরের একটি মেয়ে ও স্ত্রী রেখে গেছেন। তার খরচের টাকা দিয়েই চলছিলো পুরো পরিবার।

মনিরের স্ত্রী আয়েশা আক্তার (৩০) বলেন, নিহত মনির (৩৫) দক্ষিণ জয়পাড়া মাঝি পাড়া গ্রামের বাসিন্দা। তার পিতাঃ আর্শেদ আলী (৭৮)। মনিরের ১ ছেলে, ১ মেয়ে ও স্ত্রী সহ পরিবার রেখে গেছেন । মনিরের পুরো পরিবারটিও চলছিল তার টাকায় ।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে জয়পাড়া বড় মাঠ সংলগ্ন সৌদি প্রবাসী মোহাম্মদ মুছা ভিলার বাড়িতে দোতলা এক বিল্ডিংয়ে রং করার সময় হঠাৎ ১১ হাজার ভোল্টেজ তারের সংস্পর্শে গেলে মনির ও সানি হঠাৎ ছিটকে পড়ে যান।

পরে স্থানীয়রা দোহার ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে সানি ও মনির কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে ডাক্তার তাদের মৃত ঘোষণা করে। পরে লাশ দোহার থানায় নিয়ে যাওয়া হয়।

অন্য খবর  পদ্মা কলেজে স্কাউট প্রতিষ্ঠাতা বি পি এর জন্মদিন পালন

এ মর্মান্তিক ঘটনায় ফায়ার সার্ভিস লিডার আব্দুল হাজী বলেন,আমরা এ ঘটনাটির আনুমানিক ৯ঃ৩০ মিনিটে সংবাদ পাই। পরে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দেখি নিহত সানি ও মনিরের ৩০% পুরে যায়। পরে আমরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখান থেকে ডাক্তার মৃত ঘোষণা করেন। পরে আমরা লাশ দোহার থানায় হস্তান্তর করি।

এ বিষয়ে দোহার থানার ওসি (তদন্ত) কর্মকর্তা আজহারুল ইসলাম বলেন,আমরা মরদেহ উদ্ধার করে থানায় এনেছি। ঘটনাটি তদন্ত করে আমরা আইগত ব্যবস্থা গ্রহন করবো। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান রয়েছে।

আপনার মতামত দিন