নবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু

499

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলায় মোটরসাইকেল ও ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আহরী মোঃ তাকবির হোসেন (২২) নামে এক কলেজ ছাত্রের সড়ক দূর্ঘটনায় মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার মাঝিরকান্দা এলাকার নিসকান্দা ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনা ঘটার সাথে সাথে যুবক ঘটনা স্থলেই মারা যায়।

জানা যায়, নিহত তাকবির হোসেনের বাড়ি নবাবগঞ্জ উপজেলার শোল্লা গ্রামের মোঃ আব্দুল কাদেরের ছেলে। সে রাজধানীর তেজগাঁও কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র ছিল এবং পাশাপাশি মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংকের বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

এ ঘটনায় স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে মোটরসাইকেল নিয়ে বাংলালিংক কোম্পানির বিক্রয় প্রতিনিধির কাজে বের হয় তাকবির। বেলা সাড়ে ১১টায় দিকে বান্দুরা ইউনিয়নের মাঝিরকান্দা ব্রিজের ঢালে এলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোবাইকের সাথে ধাক্কা লেগে পরে যায়। এসময় অপর দিক থেকে আসা শাহ্ সিমেন্ট কোম্পানির একটি কাভার্ড ভ্যানের চাকায় মাথা উপর দিয়ে উঠে গেলে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অন্য খবর  যন্ত্রাইলে আবারো বিজয়ী নন্দ লাল সিং

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, অভিযোগ না থাকায় লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জব্দকৃত কাভার্ড ভ্যান থানা পুলিশের জিম্মিতে রাখা হয়েছে।

আপনার মতামত দিন