দোহারে নতুন ও বিদায়ী টিএনও’র সংবর্ধনা

500

গতকাল বিকাল চারটায় দোহারের জয়পারা মডেল স্কুলের মাঠে দোহারের নতুন টিএনও মোঃ আল আমিন ও বিদায়ী রথিন্দ্র নাথ দত্তের বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজক ছিলেন দোহার উপজেলার সকল ইউ পি চেয়ারম্যান গন। উপস্থিত চেয়ারম্যানগণ বিদায়ী টি এন ও এর বিভিন্ন কাজের প্রশংসা করেন ও নতুন টি এন ও এর নিকট বিভিন্ন কাজে সহযোগিতা প্রত্যাশা করেন।
বিদায়ী টি এন ও বাবু রথিন্দ্রনাথ দত্ত বলেন, তিনি থাকাকালীন শিক্ষা প্রতিষ্ঠানের মান উন্নয়ন করেছেন। প্রথম বছর এস এস সি তে পাশ করে ৮৩%, দ্বিতীয় বছর ৯০% ও তৃতীয় বছর ৯৮% পাশ করেছে। এছাড়া তিনি বিভিন্ন মন্দির ও উপাসনালয়সহ দোহার শ্মশানঘাট উন্নয়নেও তার অবদানের কথা উল্ল্যেখ করেন। তাছাড়া ভোক্তা অধিকার রক্ষায় তিনি নিয়মিত জয়পাড়াসহ দোহার উপজেলার নানা স্থানে নিয়মিত ভেজাল বিরোধী অভিযান পরিচালনার কথা বলেন।
এরপর নতুন টিএনও মোঃ আল আমিন তার বক্তিতায় বলেন তিনি কথায় নয় কাজে বিশ্বাসী। তিনি কথা দিয়ে নয় কাজ করে তার যোগ্যতা প্রমান করবেন।
নতুন টিএনও এর যোগদান আর পুরাতন টিএনও এর বিদায় নিয়ে জয়পাড়া বাজারের এক রিক্সা চালকের সাথে কথা বললে তিনি জানান নতুন বা পুরাতন টিএনও নিয়ে তাদের কোন মাথা ব্যাথা নেই। কারণ তাদের দারা আমাদের কোন উপকার হয় না।

আপনার মতামত দিন