স্বাধীনতা দিবসে প্রতিমন্ত্রীর সামনে নবাবগঞ্জের ইউএনও লাঞ্ছিত

339

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আ. মান্নান খানের সামনেই স্বাধীনতা দিবসে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীরাজুল ইসলাম উকিলকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল ১০টার দিকে শহীদ স্মৃতি স্তম্ভের সামনে মীরাজুল ইসলাম উকিলকে লাঞ্ছিত করা হয়। প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক লেখা বিএনপির একটি ব্যানার লাগানোকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

যুবলীগ-ছাত্রলীগ কর্মীরা মীরাজুল ইসলামকে বলেন, এখানে ব্যানার লাগানো নিষেধ। এরপরেও বিএনপি কিভাবে এটি টানালো। এ নিয়ে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে ইউএনও’র কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে লাঞ্ছিত করা হয়।

একপর্যায়ে ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা ইউএনওকে কিল-ঘুষি মারে ও ধাওয়া করে। এ সময় পুলিশ পরিস্থিতি শান্ত করতে গেলে উত্তেজিত নেতা-কর্মীরা পুলিশের ওপরও চড়াও হয়।
পরে আওয়ামী লীগের নেতা-কর্মীরা মিরাজুল ইসলাম উকিলকে নিরাপদে গাড়িতে তুলে দেন। নবাবগঞ্জ থানা ওসি মাসুদ করিম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।
গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আবদুল মান্নান এ সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। এ ঘটনার পরপরই প্রতিমন্ত্রী দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন

আপনার মতামত দিন