দুর্গাপূজায় বৈষম্য বিরোধী ছাত্রদের সর্বাত্মক সহযোগিতার ঘোষণা

মো.আল-আমিন: বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকারী দোহার উপজেলার প্রতিনিধিরা নিউজ৩৯কে জানিয়েছেন, দুর্গাপূজায় নিরাপত্তাসহ চলাচল নির্বিঘ্ন করতে সকল প্রকার সহযোগিতা নিয়ে পাশে থাকবে তারা।

তারা বলেন, আমরা কাজ করছি মণ্ডপে ও পূজা পালনে, দর্শনার্থীদের নির্বিঘ্নে যাতায়াত নিশ্চিত করার জন্য। ইত:মধ্যে বুধবার দুপুর দুইটা থেকে শুরু হয়েছে জয়পাড়া বাজারের যানবাহন যাতায়াত নিয়ন্ত্রণ।  বৈষম্য বিরোধী আন্দোলন-দোহার উপজেলার সবাই  একযুগে কাজ করছেন। এই কার্যক্রম পূজা চলাকালীন সম্পূর্ণ সময় চলতে থাকবে। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে আজকে পদ্মা সরকারি কলেজ রোভার স্কাউটের সদস্যরাও স্বেচ্ছাশ্রম দিয়েছেন।

ছবিঃ সংগৃহীত

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন শহিদুল ইসলাম, আদর ইসলাম, মোহাম্মদ বিল্লাল হোসেন, আরমান হোসেন সেতু, সোহেল হোসেন, শিহাব আহমেদ, শাহাদাৎ হোসেন, রাসেল হোসেন, নুরুল ইসলাম রিজভী প্রমুখ।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে মোহাম্মদ বিল্লাল হোসেন বলেন, ” আমরা ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ। কোন অপশক্তি যদি কোনভাবে রাষ্ট্রকে অস্থিতিশীল করার অপচেষ্টা করে তাদের সেই কালো হাত খুবই কঠিনভাবে ভেঙে দেওয়া হবে। বাংলাদেশ মুসলমানদের, হিন্দুদের, বৌদ্ধ – খ্রিস্টান ও অন্যান্য সকল নৃগোষ্ঠীদের। এখানে সবাই সবার ধর্ম নির্বিঘ্নে পালন করবেন এবং আমরা তাদের নিরাপত্তার জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাবো ইনশাআল্লাহ। “

আপনার মতামত দিন