তুলশিখালী-মরিচা সেতু টোলমুক্ত করতে নবাবগঞ্জে মানববন্ধন

312

ঢাকা-নবাবগঞ্জ-দোহার আঞ্চলিক সড়কের তুলশিখালী ও মরিচা মহাকবি কায়কোবাদ সেতু টোলমুক্ত করার দাবিতে মানববন্ধন করেছে ঢাকার নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। শনিবার দুপুরে ঢাকা-বান্দুরা সড়কের নবাবগঞ্জ উপজেলা সদর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন করা হয়।

দুপুর ১২টায় শহীদ মিনারের সামনে সর্বস্তরের জনগণ তুলশিখালী ও মরিচা সেতু টোলমুক্ত করার দাবিতে বিভিন্ন ফেস্টুন ও ব্যানার নিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেন। এলাকাবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সেতুমন্ত্রীর কাছে এ অঞ্চলের মানুষের প্রাণের দাবি তুলশিখালী ও মরিচা সেতুর টোলমুক্ত করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন রুমি, ছাত্রলীগের নবাবগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রনি, শ্রমিক নেতা রুপন সরকার, শেখ তোফায়েল আহমেদ সেপুল প্রমুখ। এছাড়া নবাবগঞ্জ উন্নয়ন সংস্থা, নবাবগঞ্জ প্রেস ক্লাব, নবাবগঞ্জ থিয়েটার, কায়কোবাদ সাহিত্য সংঘ, মানবাধিকার কমিশন, ইছামতি নদী বাঁচাও আন্দোলন কমিটি, বঙ্গবন্ধু সৈনিক লীগ, সম্মিলিত নাগরিক আন্দোলন, অটো শ্রমিক লীগ, সিএনজি চালক ও শ্রমিক সংগঠন, বাস শ্রমিক সমিতিসহ নানা পেশাজীবী ও সামাজিক সংগঠন এ সময় একাত্মতা প্রকাশ করে। উল্লেখ্য, ২০০৫ সালের ৫ অক্টোবর সেতু দুটি উদ্বোধন করা হয়। কিন্তু বিভিন্ন সময় সেতু দুটিতে অতিরিক্ত টোল আদায় করে আসছে ঠিকাদাররা। সেতু দুটির টোলমুক্ত করতে এলাকার জনগণ দীর্ঘদিন ধরে দাবি করে আসছেন।

আপনার মতামত দিন