নবাবগঞ্জে একদিনে তিনটি লাশ উদ্ধার

307

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় শুক্রবারে সকাল থেকে রাত দশটার মধ্যে তিনটি লাশ পাওয়া গেছে। শুক্রবার সকাল ৮টায় উপজেলার আগলা ব্রিজের নিচ থেকে হাত-পা বাঁধা অজ্ঞাত বৃদ্ধ, রাত ৮টায় কলাকোপা ইউনিয়নের বড় রাজপাড়া গ্রামের একটি ডোবা থেকে সুয়াইব ও রাত ১০টায় শোল্লা ইউনিয়নের মহিষদিয়া গ্রামের একটি সরিষা ক্ষেত থেকে শেখ সাহেব আলী নামে ৩ জনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকাল ৮টায় উপজেলার আগলা ব্রিজের নিচে পানিতে ভাসমান হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত বৃদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। সকালে স্থানীয় এলাকাবাসী আগলা সেতুর নিচে একটি লাশ পড়ে থাকতে দেখে নবাবগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নবাবগঞ্জ থানার ওসি মাসুদ করিম জানান, নিহত ব্যক্তির বয়স হবে আনুমানিক ৫০ বছর। লাশ শনাক্ত করতে কেউ আসে নি। লাশের ময়নাতদন্তের জন্য মিডফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

কলাকোপা ইউনিয়নের বড় রাজপাড়া গ্রামের একটি ডোবায় একটি শিশুর লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। রাত সাড়ে ৮টায় পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে লাশটি উপজেলার গালিমপুর ইউনিয়নের সোনাহাজরা গ্রামের সৌদি প্রবাসী মোশারফ হোসেনের ছেলে সুয়াইবেরবলে শনাক্ত করেন তার স্বজনেরা।

অন্য খবর  মানবিক দোহার যুবলীগঃ করোনায় মৃত আরেক বৃদ্ধার দাফন সম্পন্ন

গত ২৯ জানুয়ারি নানাবাড়ি নবাবগঞ্জের বড় রাজপাড়া গ্রামে বেড়াতে এসে শোয়াইব নিখোঁজ হয়। এ ঘটনায় নবাবগঞ্জ থানায় জিডি হয়েছিল।

এরপর রাত ১০টার দিকে উপজেলার শোল্লা ইউনিয়নের মহিষদিয়া গ্রামের একটি সরিষা ক্ষেতে শেখ সাহেব আলী (৪০) নামে এক ভেকু চালকের হাত-পা বিচ্ছিন্ন লাশ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, নিহত সাহেব আলী উদ্ধারের ১৪ দিন আগে নিখোঁজ হন। এ ব্যাপারে নবাবগঞ্জ থানায় অপহরণ মামলা হয়েছিল। এ ঘটনায় শুক্রবার রাতে মো. হামিদ নামে একজনকে আটক করেছে পুলিশ।

শেখ সাহেব আলী শোল্লা ইউনিয়নের উত্তর বালুখণ্ড গ্রামের শেখ দরবেশ আলীর ছেলে। নবাবগঞ্জ থানার ওসি মাসুদ করিম বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। এসব ঘটনায় মামলা হয়েছে।

আপনার মতামত দিন