ট্রেনে মুহুর্মুহু পাথর নিক্ষেপ ও ছিনতাইয়ের ঘটনায় আরও ৫ জন গ্রেফতার

19
ট্রেনে মুহুর্মুহু পাথর নিক্ষেপ ও ছিনতাইয়ের ঘটনায় আরও ৫ জন গ্রেফতার

চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ‘কর্ণফুলী কমিউটার’ ট্রেন গাজীপুরের টঙ্গীর রেলওয়ে জংশন এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়েছিল। ট্রেনটিতে মুহুর্মুহু পাথর নিক্ষেপ ও ছিনতাইয়ের ঘটনায় আরও পাঁচজনকে গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)। শনিবার সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন র্যাব-১ এর এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সিনিয়র এএসপি মো. পারভেজ রানা।

তিনি বলেন, বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে গাজীপুরের টঙ্গীর রেলওয়ে জংশন এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কর্ণফুলী কমিউটার ট্রেন ছিনতাইকারীদের কবলে পড়ে। ঘটনার পরপরই রেলওয়ে পুলিশ ও টঙ্গী পূর্ব থানার সমন্বয়ে টঙ্গী রেলস্টেশন এলাকার আশপাশে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, দুটি সুইস গিয়ার চাকু, চাপাতি ও ছিনতাই হওয়া কয়েকটি মোবাইল উদ্ধার করা হয়।

পারভেজ রানা আরও বলেন, শুক্রবার (১১ জুলাই) দুপুরে ঢাকার কমলাপুর রেলওয়ে থানায় বাদী হয়ে মামলাটি করেন ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত ট্রেনের স্টুয়ার্ড গোপাল চন্দ্র দাস। মামলায় আটক হওয়া ৯ জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। ওই মামলায় আজ আরও পাঁচজনকে গ্রেফতার হয়েছে। এ নিয়ে ট্রেনে হামলা-ছিনতাইয়ের ঘটনায় মোট ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

আপনার মতামত দিন