৩৫ লাখ টাকা নিয়ে মুদি ব্যবসায়ী উধাও

346

ঢাকার নবাবগঞ্জে মুদি ব্যবসায়ী সুমন সাহা ইসলামী ব্যাংক ও বিভিন্ন সমিতি থেকে ঋণ নিয়ে প্রায় ৩৫ লাখ টাকা দিয়ে উধাও হয়ে গেছে।

সুমন সাহা (২৫) নবাবগঞ্জ উপজেলার বারুয়াখালী ইউনিয়নের কান্দাবাড়িল্যা গ্রামরে নারায়ণ সাহার ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৩ জুন সুমন সাহা সকালে দোকান করে বিকালে আর খোলে নি। তারপর থেকে সে উধাও।

দাউদপুর বাজারের ব্যাবসায়ীদের ধারণা সুমন সাহা টাকা নিয়ে ভারতে পালিয়ে গেছে। এ ব্যাপারে সুমন সাহার চাচা একই বাজারের ব্যাবসায়ী সঞ্জিত সাহা বলেন, “সুমন কোথায় উধাও হয়ে গেছে এ ব্যাপারে আমি কিছু বলতে পারি না।”

ব্যাবসায়ী আল-আমীন জানায়, “আমি বান্দুরা শাখার ইসলামী ব্যাংক থেকে সুমন সাহাকে ১ লাখ টাকা লোন নিয়ে দিয়েছিলাম। সুমন সাহার কাছে ব্যাংকের টাকা ও আমার দোকানের বাকিসহ মোট ১ লক্ষ ৫০ হাজার টাকা পাব।”

অন্য এক ব্যাবসায়ী উত্তম সাহার ১ লক্ষ ১৯ হাজার, ভজা সাহার ১০ হাজার, কাচামাল ব্যাবসায়ী আদুর ১ লক্ষ ৬০ হাজার, কাচামাল ব্যাবসায়ী হাকির ১ লক্ষ ৪০ হাজার, মোস্তফার ৬০ হাজার, আক্কাছ পরামানিকের ৩ লক্ষ ৬০ হাজার, কোরবানের ১ লক্ষ ৭০ হাজার, খায়রুল ইসলামের ২৯ হাজার, শহিদের ৩৬ হাজার, গপি হালদারের ১ লক্ষ ৪০ হাজার সহ আরো অনেকের কাছ থেকে সুদে নিয়ে মোট ৩৫ লাখ টাকা নিয়ে উধাও হয়ে গেছে সুমন সাহা।

আপনার মতামত দিন