জয়পাড়া মডেলে লাঞ্চিত হওয়ার ভয়ে সবাই পাশ!

270

জয়পাড়া মডেল বিদ্যালয়ে ছাত্রদের হাতে লাঞ্চনার ভয়ে নির্বাচনী পরীক্ষায় (টেস্ট পরীক্ষা) সবাইকে উত্তীর্ণ ঘোষণা করেছে স্কুল কর্তৃপক্ষ।  নভেম্বর ৪ তারিখে নির্বাচনী পরীক্ষার রেজাল্ট ঘোষণা করা হয়। নভেম্বরের ২২ তারিখ পর্যন্ত ফর্ম পুরণের শেষ তারিখ।

কিন্তু অকৃতকার্য হওয়া এক ছাত্র আসাদ (জয়পাড়া বড় মাঠের কাছের লিয়াকত উকিলের ছেলে) ও তার দুলাভাই রফিক মারধর এবং প্রাননাশের হুমকি দেয় প্রধান শিক্ষক ইন্দ্রজীৎ পালকে, পরীক্ষা কমিটির সদস্যসহ আরো কয়েকজন শিক্ষককে বলে অভিযোগ করেন জয়পাড়া মডেল হাই স্কুলের নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন শিক্ষক।

এছাড়া বিভিন্ন ধরনের রাজনৈতিক চাপও আসতে থাকে বলে জানা যায়। এর ধারাবাহিকতায় রবিবার আসাদ ও তার দুলাভাই রফিক স্কুলে যেয়ে প্রাননাশের হুমকি দিলে বিদ্যালয়ের শিক্ষকরা সবাইকে উত্তীর্ণ বলে ঘোষণা দেয়। এমনকি শিক্ষার্থীদের বাড়ী থেকে ডেকে এনে ফর্ম পুরন করা হচ্ছে বলে জানা যায়।

এই ব্যাপারে জয়পাড়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক ইন্দ্রজীৎ পালের সাথে নিউজ ৩৯ এর যোগাযোগ হলে তিনি হুমকির কথা অস্বীকার করে বলেন, স্কুলে এই ধরনের কোন ঘটনা ঘটে নি। তারা স্বেচ্ছাপ্রনদিত হয়ে কারো ভবিষ্যৎ যাতে নষ্ট হয়ে না যায় সে জন্য সবাইকে উত্তীর্ণ বলে ঘোষণা দিয়েছেন। এই ঘটনার পর স্কুলের শিক্ষার পরিস্থিতি নিয়ে সচেতন মানুষের মনে সন্দেহ দেখা দিয়েছে।

আপনার মতামত দিন