নেতাকর্মীদের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে মাহমুদপুর ইউনিয়নে সালমা ইসলাম

190

এলাকার উন্নয়নে আমি জনগণের পাশে থাকতে চাই। শুক্রবার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নে বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী, জাতীয় মহিলা পার্টির সভানেত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মাহমুদপুর ইউনিয়নের পদ্মার পাড়ে হান্নান মুন্সির বাড়িতে আবদুল হালিম বেপারির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সালমা ইসলাম বলেন, মানুষের জনজীবনের সমস্যা নিরসনে সর্বদা তাদের পাশে থেকে কাজ করাই আমার একমাত্র স্বপ্ন। কারণ তাদের ভোটেই নির্বাচিত হয়ে আমি এমপি হয়েছি। তাই তাদের কাছে আমি ঋণী। দোহারবাসীর চাওয়া রাস্তাঘাটের উন্নয়ন ও পদ্মার ভাঙ্গনরোধে কিছু করতে পারলেই আমি দায়মুক্ত হবো। আমি আশা করবো সরকারের সদিচ্ছায় এসব উন্নয়ন কাজে সফল হতে পারবো।

বিকাল ৫টায় যুবলীগ নেতা হান্নান মুন্সির নেতৃত্বে ২ শতাধিক নেতাকর্মী সালমা ইসলাম এমপির হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।
সালমা ইসলাম সবার উদ্দেশে বলেন, আমার কাছে যেতে আপনাদের কোনো বাধা নেই। এলাকার কাজের জন্য আমি আপনাদের যে কোনো দাবি পূরণে সাড়া দেবো।

তিনি বলেন, আমার সময়ে দোহার-নবাবগঞ্জে দখল, চাঁদাবাজি ও টেন্ডারবাজি হয়নি। আশা করি কখনও হবে না। আমার দলে কোনো খারাপ লোকের স্থান নেই। আসুন সবাই মিলে দোহার-নবাবগঞ্জকে দুর্নীতি ও মাদক মুক্ত করে মডেল হিসেবে গড়ে তুলি।
সাবেক এ প্রতিমন্ত্রী আরও বলেন, যেসব জনপ্রতিনিধি দুর্নীতি ও অনিয়ম করে মানুষকে ঠকায় তাদের থেকে সাবধান হতে হবে। জনগণের ভোট নিয়ে যাতে কেউ ছিনিমিনি খেলতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে হবে।

অন্য খবর  শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা পুরুষ্কার বিতরণ

সভায় নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক জুয়েল আহমেদ, দোহারের ডা. আলাউদ্দিন আল আজাদ, আবদুল আলিম, এমএ মজিদ মাহফুজুর রহমান, আফজাল শিকদার, আবুল হোসেন আজাদ, আইরিন গমেজ, শিল্পী ইসলাম, রেশমী হোসেন আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন