জঙ্গিরা দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায়

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, জঙ্গিবাদীরা দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায়। একটি গোষ্ঠী দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার চেষ্টা করছে। এই গোষ্ঠীর পৃষ্ঠপোষকতায় জঙ্গিরা মানুষ হত্যা করছে। বুধবার দুপুরে ঢাকার নবাবগঞ্জের বাহ্রা ইউনিয়নের আজিজপুর গ্রামে দুর্যোগ মন্ত্রণালয়ের অর্থায়নে নির্মিত কালভার্ট উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সালমা ইসলাম বলেন, দেশের বর্তমান পরিস্থিতি মোকাবেলায় আমাদের সর্তক থাকতে হবে। সরকারের ভালো উদ্যোগের পাশে থেকে এ সংকট কাটিয়ে উঠতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়নে সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এ সময় সালমা ইসলাম গ্রামীণ অবকাঠামো উন্নয়নের ধারাকে আরও গতিশীল করার প্রতি গুরুত্বারোপ করেন। তিনি বলেন, এটা করা গেলে এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের পাশাপাশি সাধারণ মানুষের জীবন মানের উন্নয়ন হবে।

এদিন সাবেক এই প্রতিমন্ত্রী নবাবগঞ্জের কাহুর কান্দামাত্রা মিনি ব্রিজ ও যন্ত্রাইলের চন্দ্রখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন। এ সময় তিনি ঢাকা নবাবগঞ্জ বাইপাস সড়কের চন্দ্রখোলায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের অর্থায়নে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন করেন এবং ঠিকাদারকে কাজের মান বজায় রাখার নির্দেশ দেন। এর আগে সকাল ১০টায় উপজেলা ক্যাম্পাসে মৎস্য সপ্তাহের র‌্যালির উদ্বোধন করেন তিনি।

অন্য খবর  আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটিতে নুরে আলম ও সুরুজ আলম

চন্দ্রখোলা প্রাথমিক বিদ্যালয় ভবন উদ্বোধনকালে সালমা ইসলাম এলাকার সংখ্যালঘু সম্প্রদায়কে সাহসিকতার সঙ্গে সব পরিস্থিতি মোকাবেলা করার আহ্বান জানান। তিনি বলেন, কোনো অশুভ শক্তি বা মহল আপনাদের ভয়-ভীতি প্রদর্শন করলে প্রশাসন ওই শক্তিকে কঠোর হাতে দমন করবে। তিনি বলেন, জাতি-ধর্ম নয়, মানুষ হিসেবে অধিকার প্রতিষ্ঠায় লড়াই করতে হবে। কেউ আপনাদের সম্পত্তি দখল করতে চাইলে আমাকে জানাবেন। আমার কাছে যেতে কোনো সিঁড়ি লাগবে না। আমি তাৎক্ষণিক ব্যবস্থা নেব।

সালমা ইসলামের এসব কর্মসূচিতে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল আহমেদ, এসিল্যান্ড ফারজানা জামান, প্রকৌশলী মো. শাহ্জাহান, মৎস্য কর্মকর্তা সাইয়েদুল ইসলাম, কৃষি কর্মকর্তা শহিদুল আমিন, নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হাবিবুল্লাহ মিয়া, সহকারী প্রকৌশলী শওকত হোসেন, বাহ্রা ইউপি চেয়ারম্যান সাফিল উদ্দিন মিয়াসহ স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন