ঘরে ঘরে উন্নয়ন এখন দৃশ্যমান : খাদ্যমন্ত্রী

6
ঘরে ঘরে উন্নয়ন এখন দৃশ্যমান : খাদ্যমন্ত্রী

আগামীকাল রবিবার (১৬ জুলাই) থেকে টিসিবির কার্ডে এক কোটি পরিবারকে অন্যান্য নিত্যপণ্যের সঙ্গে ৫ কেজি করে চাল বিতরণ শুরু হতে যাচ্ছে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

শনিবার দুপুরে নওগাঁর নিয়ামতপুর সরকারি কলেজ মাঠে উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি।

মন্ত্রী বলেন, নিম্ন আয়ের জনগণ যাতে কষ্ট না পায় তার জন্য ১৫ টাকার খাদ্যবান্ধব কর্মসূচি ও ৩০ টাকায় ওএমএসের চাল দিয়ে সাধারণ মানুষের পাশে আছে সরকার। শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। নারীদের উন্নয়নে তিনি যুগান্তকারী সব পদক্ষেপ নিয়েছেন। নারীদের তিনি মর্যাদার আসনে বসিয়েছেন।

মন্ত্রী আরও বলেন, নৌকা উন্নয়নের মার্কা। নৌকার সরকার ক্ষমতায় ছিল বলে দেশের উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে উন্নয়ন এখন দৃশ্যমান। এই উন্নয়নের কথা ভুলে গেলে চলবে না। আগামী নির্বাচনে নৌকাকে আবারও বিজয়ী করতে হবে।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছা. পারভিন আক্তার।

নিয়ামতপুর উপজেলা মহিলা লীগের সভাপতি নাদিরা বেগমের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন- নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সোমা মজুমদার প্রমুখ।

আপনার মতামত দিন