খাড়শুরে সড়ক দুর্ঘটনায় দোহারের হেনা আক্তার নিহত

1394

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার খাড়শুরে খারশুড়ে সড়ক দুর্ঘটনায় দোহারের হেনা আক্তার (৪৫) নিহত হয়েছেন। আজ ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার খাড়শুর স্কুল মাঠের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরো ৩০জন। হতাহতরা সবাই ওই বাসের যাত্রী ছিলেন। নিহত হেনা আক্তার দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়নের নাগেরকান্দা গ্রামের মালেক কাজীর মেয়ে।

নিহতের ভাই কাজল খান নিউজ ৩৯ কে বলেন,”সকালে আমার বোন ঢাকার উদ্দেশ্যে বাঁশতলা থেকে যমুনা পরিবহনের একটি বাসে উঠে। এরপর আমরা ১ টার দিকে খবর পাই সড়ক দুর্ঘটানায় আমার বোন নিহত হয়েছে”। তিনি আরো জানান হেনা আক্তার হাসিব (২২) এবং সজিব (২০) নামে দুই পুত্র সন্তান রেখে গেছেন। নিহত হেনা আক্তারের স্বামী ২১ বছর আগে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, দোহার উপজেলার মৈনট ঘাট থেকে ৪০ থেকে ৪৫ জন যাত্রী নিয়ে যমুনা পরিবহনের একটি বাস গুলিস্তানের উদ্দেশ্যে ছেড়ে আসে। বেলা সাড়ে ১১টার দিকে মুন্সিগঞ্জের খারসুর স্কুল মাঠের সামনে পৌঁছালে চালকের অসাবধানতায় বাসটি রাস্তা থেকে খাদে পড়ে। এতে হেনা আক্তার ঘটনাস্থলেই নিহত হন। এতে আহত হন আরো অন্তত ৩০যাত্রী।

অন্য খবর  দোহারে মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে আওয়ামীলীগের ২ গ্রুপ

তবে এ বিষয়ে থানায় কোন অভিযোগ করা হয়নি বলে জানান নিহতের ভাই কাজ খান।

আপনার মতামত দিন