কুসুমহাটি ইউনিয়নে রাস্তার কাজের উদ্বোধন

132

ঢাকা জেলার দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নের কার্তিকপুর মৈনটের ব্রিজের নিচ দিয়ে বট তলা থেকে সেরজন মোল্লা বাড়ি পর্যন্ত প্রায় ৪০০মিটার রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। রাস্তার কাজের উদ্বোধন করেন দোহার উপজেলার চেয়ারম্যান আলমগীর হোসেন।
কার্তিকপুর হয়ে সুন্দরীপাড়া পর্যন্ত ৪০০মিটার এই রাস্তার জন্য বাজেট ধরা হয়েছে সাত লক্ষ পঞ্চাশ বাজার টাকা। রাস্তা সাড়ে ৭ফিট প্রস্থ হবে বলে জানিয়েছে এডিপি। এই রাস্তাটি কাজের দায়িত্ব পান অ্যাড.হাবিবুর রহমান এন্টারপ্রাইজ। পরে সেই প্রতিষ্ঠানের মাধ্যমে সাব-কন্ট্রাক্ট হিসাবে কাজ শুরু করেন সাইফুল ইসলাম।

এই সময় স্থানীয় বাসিন্দা রাসেল বলেন, আমাদের এই রাস্তাটি অনেকদিন ধরে খারাপ হয়ে আছে। অনেকেই এই রাস্তাটি দিয়ে চলাচল করে কিন্তু রাস্তাটি যে খারাপ সেটা কেউ দেখে না। আজ এডিপি মাধ্যমে এই রাস্তাটি কাজের উদ্ভোদন করা হল সে জন্য আমরা তাদেরকে ধন্যবাদ জানাই। সে সাথে আমরা দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনকেও ধন্যবাদ জানাই আমাদের এই রাস্তাটি করে দেওয়ার জন্য।

এ সময় উপস্থিত ছিলেন,কুসুমহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ। কুসুমহাটি ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি কাদের মন্ডল ও সাধারন সম্পাদক ফরহাদ হোসেন সহ অত্র ইউনিয়নের সকল নেতৃবৃন্দ। শেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান কাজ শেষ করেন।

আপনার মতামত দিন