দোহার প্রেসক্লাবের নতুন কমিটিঃ কামরুল সভাপতি ও আতাউর সেক্রেটারি

116
দোহার প্রেসক্লাবের নতুন কমিটি

ঢাকা জেলার দোহার উপজেলা সাংবাদিকদের সংগঠন দোহার প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচনে সাপ্তাহিক এশিয়াবার্তা পত্রিকার সম্পাদক মো. কামরুল হাসানকে সভাপতি ও বিজয় টিভির প্রতিনিধি মো. আতাউর রহমান সানীকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে দোহার উপজেলার জয়পাড়া বেগম আয়শা শপিং কমপ্লেক্সে এই ফলাফল ঘোষনা করা হয়। আনুষ্ঠানিক ভাবে এই ফলাফল ঘোষনা করেন দোহার উপজেলা প্রেসক্লাব নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক তারেক রাজিব, যুগ্ম আহবায়ক আবু নাঈম মোহাম্মদ তাইমিয়া ও হাবিবুর এই কমিটি ঘোষণা করেন।
সদ্য ঘোষিত দোহার প্রেসক্লাবের নতুন এই কমিটির সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের দোহার প্রতিনিধি মাহাবুর রহমান টিপু ও দৈনিক নওরোজ প্রতিনিধি অলি আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন দৈনিক যায়যায়দিন পত্রিকার দোহার প্রতিনিধি শেখ সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদের প্রতিবেদক মোহাম্মদ শাহজাহান, অর্থ ও দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন এশিয়ান টিভির প্রতিবেদক আবু নাঈম মোহাম্মদ তাইমিয়া।
এই সময় কার্যকরী পরিষদের সদস্যদের নাম ঘোষনা করা হয়। কার্যকরী পরিষদের সদস্যরা হলেন, নিউজ ৩৯ ডট নেটের সম্পাদক তারেক রাজিব, দৈনিক ইনকিলাবের প্রতিবেদক সাইফুদ্দিন ফনু, দৈনিক মুক্ত খবরের প্রতিবেদক হাবিবুর রহমান।
এই সময় নবনির্বাচিত কমিটি এক কার্যকরী সভার মাধ্যমে প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন চ্যানেল এস এর প্রতিনিধি কাজী জোবায়ের আহমেদ নির্বাচিত করে। পরে কমিটি ঘোষণা শেষে কমিটির সদস্যদেরকে ফুল দিয়ে বরণ কওে নেয়া হয়।

আপনার মতামত দিন