করোনায় মারা গেলেন দোহারের সন্তান বিচারপতি ফজলুর রহমান

188

news39.net: করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন দোহারের নয়াবাড়ি ইউনিয়নের কৃতি সন্তান এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি একেএম ফজলুর রহমান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫। মৃত্যুকালে তিনি ২ পুত্র ও ১ কন্যা সন্তান রেখে গিয়েছেন।
বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সুপ্রিম কোর্টের বিশেষ কর্মকর্তা ব্যারিস্টার মুহাম্মদ সাইফুর রহমান গণমাধ্যমকে এ তথ্য জানান। এছাড়াও, news39.net কে তার মৃত্যুর বিষয়টি তার ছোট ভাই ঢাকা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বজলুর রহমান কামাল নিশ্চিত করেছেন।

মরহুমের জানাজার নামাজ শুক্রবার বাদ আছর, বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয় এর মাঠে অনুষ্ঠিত হবে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, বিচারপতি ফজলুর রহমানের পিতার নাম সিরাজ উদ্দিন আহমেদ, মা জাহানারা বেগম। জন্ম ১৫ জানুয়ারি ১৯৪৬ সালে। এলএলবি সম্পন্ন করে ১৯৬৯ সালে আইনজীবী হিসেবে অন্তর্ভুক্ত হন তিনি। ফজলুর রহমান ১৯৭৩ সালের ১৯ ফেব্রুয়ারি মুনসেফ হিসেবে যোগদান করেন। এরপর ১৯৮৯ সালের ১৫ জুন জেলা জজ হিসেবে পদোন্নতি লাভ করেন। ২০০২ সালের ২৯ জুলাই হাইকোর্টের অতিরিক্ত বিচারক হিসেবে নিয়োগ পান।

আপনার মতামত দিন