উন্নয়ন কাজে অনিয়ম সহ্য করা হবে না- সালমা ইসলাম

171

সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী জাতীয় মহিলা পার্টির সভানেত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, এলাকার উন্নয়ন কাজে কোনো অনিয়ম ও দুর্নীতি সহ্য করা হবে না। দোহারের রাস্তাঘাট ব্রিজ, কালভার্ট ও স্কুল-কলেজের ভবন নির্মাণে কোনো ঠিকাদারি প্রতিষ্ঠান যাতে অনিয়ম ও দুর্নীতি করে এলাকার উন্নয়নে ব্যাঘাত ঘটাতে না পারে সে বিষয়ে প্রকৌশলীসহ সবাইকে সজাগ থাকতে হবে। জনগণের টাকায় নির্মিত রাস্তাঘাট দেখভালের দায়িত্ব তাদেরই নিতে হবে। এক্ষেত্রে আমার কাছে কোনো রাজনৈতিক পরিচয় মুখ্য নয়।

শুক্রবার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের চরহোসেনপুর মাহমুদপুর ২ কিমি. রাস্তার সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এ কথা বলেন। তিনি আরও বলেন, জনগণের অধিকার প্রতিষ্ঠায় তাদের সচেতন হতে হবে। কারণ সরকারের টাকায় যেসব রাস্তাঘাট নির্মাণ ও সংস্কার হয় তা এদেশের সাধারণ মানুষেরই টাকা। তাই তাদের নিজেদের কাজ বুঝে নিতে হবে। সংসদ সদস্য সালমা ইসলাম দোহার উপজেলা প্রকৌশলীকে দায়িত্বশীল হয়ে দোহারের যেসব রাস্তাঘাট ও ব্রিজ-কালভার্ট খারাপ সেগুলোকে সংস্কারের আওতায় এনে প্রকল্প তৈরি করে তা বাস্তবায়নের নির্দেশ দেন।

অন্য খবর  দোহারে পালামগঞ্জ বণিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা প্রকৌশলী সুশীল চন্দ্র সরকার, নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক জুয়েল আহমেদ, দোহার উপজেলা যুগ্ম আহ্বায়ক ডা. আলাউদ্দিন আল আজাদ,  ছাত্র সমাজের কেন্দ্রীয় সিনিয়র সহসভাপতি মশিউর রহমানসহ স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা। 

আপনার মতামত দিন