বান্দুরায় ইছামতিতে ডুবে ব্যাবসায়ীর মৃত্যু

192

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ইছামতি নদীতে ডুবে রাব্বি (২০) নামে এক তরুণ ব্যাবসায়ীর মৃত্যু হয়েছে।

রাব্বির সঙ্গে পিকনিকে আসা মো. সাইফুল আলম জানান, সাভার বাস স্ট্যান্ড থেকে ২৮ আগষ্ট সকাল ৭টায় উৎসব প্লাজার ৭৯ জন ব্যবসায়ী-কর্মচারী পিকনিকের উদ্দেশ্যে ট্রলারে করে রওনা দিয়ে দুপুর ১টার দিকে নবাবগঞ্জের বান্দুরা এসে পৌঁছায়।

পিকনিকে আসা সকলকে নিরাপত্তার জন্য নদীতে নেমে গোসল করতে বারণ করা হয়। সাইফুল আলম আরো জানান, জোহরের নামাজ পড়ার জন্য পিকনিকে আসা লোকজন মসজিদে গেলে নিষেধ অমান্য করে রাব্বি, মুরাদ ও হারুন নদীতে গোসল করতে নামে।

গোসলের এক পর্যায় তারা তিনজনে বান্দুরা হলিক্রশ স্কুলের তীর থেকে নয়নশ্রীর দিকে সাঁতার কেটে নদী পার হতে যায়। নদীর প্রায় দুই তৃতীয়াংশ পার হওয়ার পর রাব্বি নদীতে তলিয়ে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় তারা নৌকা ও জাল দিয়ে ব্যাপক খুজাখুজি করেও রাব্বিকে উদ্ধার করা সম্ভব হয় নি।

পরে নয়নশ্রী ইউনিয়নের মেম্বার কামালের সহায়তায় থানায় খবর দিলে পুলিশ এসেও তাকে উদ্ধার করতে পারে নি। কেরাণীগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে তাদের ডুবুরীর দল সন্ধ্যার পর এসে টানা ২ ঘণ্টা উদ্ধার তৎপরতা চালিয়ে রাত সোয়া ৯টার দিকে রাব্বির লাশ ইছামতি নদী থেকে উদ্ধার করে।

অন্য খবর  এইচএসসি ও সমমানের ফল প্রকাশ করা হবে ১৭ জুলাই

লাশ অ্যাম্বুলেন্সে করে সাভারে নিয়ে যাবে বলে জানা গেছে। নিহত রাব্বির গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলার সদরে। তার পিতার নাম আনোয়ার হোসেন। নিহত রাব্বি সাভারের রাজাসন এলাকায় বাবা-মার সঙ্গে বসবাস করত। সাভার উৎসব প্লাজায় রাব্বি ক্রীড়া সামগ্রীর দোকানের মালিক বলে জানা গেছে।

আপনার মতামত দিন