দীর্ঘ ৭ বছর পর উপজেলা বিএনপি অফিস খুললেন নাজমুল হুদা

248

দীর্ঘ ৭ বছর পর দোহার থানা বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয় (এবি ব্যাংকের উপরে) পুনরায় খুললেন বিএনপি’র প্রতিষ্ঠাতা সদস্য ব্যাঃ নাজমুল হুদা। আগামী ১লা সেপ্টেম্বর বিএনপি’র প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষ্যে এক সময়ের সরগরম এই কার্যালয় আবার উপজেলা বিএনপি’র কেন্দ্র হিসাবে মিলন মেলায় পরিণত হবে বলে নেতা-কর্মিদের আশা।

এ ব্যাপারে নাজমুল হুদা নিউজ৩৯ এর এই প্রতিবেদককে জানান, দীর্ঘদিন বিএনপি’র কার্যক্রম ধীরে চললেও অফিসটি ১লা সেপ্টেম্বর থেকে রাজনৈতিকভাবে সরগরম হয়ে উঠবে। নেতা-কর্মিরা এখানে এসে প্রশান্তি লাভ করবে। ১লা সেপ্টেম্বর মুকসেদপুর থেকে বাহ্রা পর্যন্ত একটি র‍্যালী হবে; তারপর এই কার্যালয়ে কেক কেটে অফিসের পুনঃউদ্বোধন করা হবে।

স্বেচ্ছাসেবকদল নেতা মশিউর রহমান মাখন বলেন, দুঃসময়ে অনেকেই বিএনপি ও ব্যাঃ হুদাকে ত্যাগ করে চলে গেলেও আমরা কয়েকজন নিয়মিত অফিসের নিচ তলায় আড্ডা দিয়েছি। চা খেয়েছি। পরম মমতায় দীর্ঘ ৭ বছর জীবনের ঝুঁকি নিয়ে আগলে রেখেছি এই অফিসকে।

উপস্থিত নেতা-কর্মীরা বলেন শীঘ্রয় দাদা পুরনো রুপে ফিরে আসছেন। দলীয় হাই-কমান্ডের নির্দেশে তিনি উপজেলা বিএনপি’র সাংগাঠনিক কাঠামো সুসংগত করছেন ।

এ সময় উপস্থিত ছিলেন থানা ছাত্রদল সভাপতি আবুল হাশেম, সহ-সভাপতি আঃ হান্নান, সেক্রেটারী সেণ্টু ভুইয়া, সাবেক জেলা সভাপতি মাসুদ পারভেজ, কলেজ ছাত্রদল সভাপতি জহিরুল ইসলাম, স্বেচ্ছাসেবকদল আহবায়ক শাখাওয়াত হোসেন বিদ্যুৎ, স্বেচ্ছাসেবকদল নেতা মশিউর রহমান মাখন সহ অন্যান্য নেতা-কর্মিরা।  

আপনার মতামত দিন