আমি যুক্তরাষ্ট্রে নয় রাষ্ট্রপ্রতির সাথে হজ্জে গিয়েছিলাম: সালমান এফ রহমান, এমপি

212

আমি সৌদি গিয়েছিলাম মহামান্য রাষ্ট্রপতির সাথে হজ্জ করতে। আমি যুক্তরাষ্ট্রের যাওয়া চেষ্টা করি নাই। এটা আমরা বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন করার ব্যবস্থা করছি। তাই যথা সময়েই সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমি আশা করছি আপনাদের সহযোগিতায় নৌকা মার্কায় ভোট দিয়ে, আবারও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই এবং দেখতে পারবো ইন-শাআল্লাহ।

সালমান এফ রহমান বলেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে ডিজিটাল করে গড়ে তুলেছে। কিন্তু আমাদের করা এই ডিজিটালের সুযোগ সুবিধা নিয়ে এখন সোশাল মিডিয়াসহ বিভিন্ন গণমাধ্যমে আমাদেরই নামেই মিথ্যা অপ-প্রচার করা হচ্ছে। তাই আমি আপনাদের অনুরোধ করবো যেন আপনারা কেউ মিথ্যা অপ-প্রচার না করেন।

শিক্ষাথীদের উদ্দেশ্যে তিনি বলেন, আগামী দিনের ভবিষ্যৎ হচ্ছে আজকের দিনের এই শিক্ষার্থীরা। তোমরা ভালোভাবে পড়াশুনা করে আগামীতে দেশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

শনিবার (৮ জুলাই) বিকেলে ঢাকার দোহার উপজেলা চত্বরে উপজেলা প্রাণীসম্পদ ও উপজেলা সমাজসেবা দপ্তরের অনুদান এলজিইডির এপ্রোন প্রদান ও কৃতি শিক্ষাথীদের মাঝে আদমশুমারীর ট্যাবলেট কম্পিউটার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান এমপি এসব কথা বলেন।

অন্য খবর  নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত

এ সময় অনুষ্ঠানে প্রানীসম্পদ ও ডেইরি প্রকল্প (এলডিডিপি) এর আওতায় ৩টি পিজি গ্রুপের ৯৮ জন সদস্যদের মাঝে ক্লাইমেট স্মার্ট শেড নির্মাণের জন্য ১৯ লক্ষ ৯৮ হাজার টাকার চেক প্রদান ও কৃতি শিক্ষার্থীদের মাঝে আদমশুমারীর কাজের ব্যবহারের জন্য ১০২টি ট্যাবলেট বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সালমান এফ রহমান এমপি।

এর আগে সংসদ সদস্য সালমান এফ রহমান উপজেলার মুকসুদপুর ইউনিয়নের শাইনপুকরে উঠান বৈঠক, মুকসুদপুরের ঢালারপাড় গ্রামের পানি উন্নয়ন বোর্ডের পদ্মা নদীর বামতীর সংরক্ষণ প্রকল্পের কাজ পরিদর্শণ, মুকসুদপুর বাজারের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সড়ক প্রশস্তকরণ কাজের উদ্ভোধন, উপজেলার পদ্মা কলেজে উঠান বৈঠক, সুতারপাড়া ইউনিয়নের আলামিন বাজারের সড়ক ও জনপথের ৭টি ব্রীজ নির্মাণ কাজের উদ্ভোধন, দোহার পৌরসভার বটিয়া ও বিলাসপুর ইউনিয়নে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্মিত ২টি ব্রীজ উদ্ভোধন ও বিলাসপুর ইউনিয়নের খানবাজার গণি সিকদার বিদ্যালয়ের উঠান বৈঠকে অংশগ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আলমীগর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোবাশ্বের আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মুস্তাফিজুর রহমান, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ শামীম হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার ও দোহার সার্কেল এএসপি মোঃ আশরাফুল আলম, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তফা কামাল, নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ, পৌরসভা মেয়র মোঃ আলমাছ উদ্দিন, বিলাশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ চোকদার,আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীসহ আরও অনেকে।

আপনার মতামত দিন