দোহার নবাবগঞ্জের সাধারণ মানুষের সেবাই আমার প্রধান লক্ষ্য: সালমা ইসলাম

346

জাতীয় পার্টির প্রেসিডিয়ামের অন্যতম সদস্য, যুগান্তর সম্পাদক ও প্রকাশক, যমুনা গ্রুপের পরিচালক অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, দোহার-নবাবগঞ্জের সাধারণ মানুষের সেবা ও সুশাসন প্রতিষ্ঠাই আমার প্রধান লক্ষ্য। তিনি বলেন, রাজনীতিবিদদের সব ষড়যন্ত্রের ঊর্ধে থেকে দেশ ও গণতন্ত্রের কথা চিন্তা করা উচিত। দেশ ও দেশের বাইরে এখন নানা ষড়যন্ত্রের জাল বিস্তার করা হয়ছে।

নির্বাচনকালীন সরকার ব্যবস্থা নিয়ে দ্রুত সমঝোতায় আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, তা না হলে দেশ চরম অনিশ্চয়তার মধ্যে পড়বে। তিনি তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে জনগণের আস্থা অর্জন করার জন্য পরামর্শ দেন। জাতীয় পার্টির প্রতি মানুষের আস্থা ও গ্রহণযোগ্যতা দিন দিন বাড়ছে উলখে করে তিনি বলেন, নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক তৎপরতা সুসংগঠিত করে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে হবে। শুক্রবার ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ঈদ-পুনমর্লিন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে কলাকোপা ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি নুরুল ইসলামের সভাপত্বিত্বে ঈদ-পুনমিলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সকাল থেকে ১৪টি ইউনিয়নের জাতীয় পাটর্রি হাজার হাজার নেতাকর্মী ঈদ-পুনমর্লিন অনুষ্ঠানে জড়ো হয়ে কুশল বিনিময় করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি আওয়ামী লীগের কর্মকাণ্ড ও দুর্নীতির কঠোর সমালোচনা করে বলেন, দুর্নীতি আর দুঃশাসনের রামরাজত্ব থেকে বেরিয়ে আসতে হবে। অন্যায়, অনিয়ম ও নির্যাতন প্রতিহত করে বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে হবে। জনগণ এখন সচেতন। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে জনগণ সমুচিত জবাব দেবে। তিনি আরও বলেন, জনগণ সরকারের বিরুদ্ধে দীর্ঘদিনের পুঞ্জীভূত ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটিয়েছে সিটি নির্বাচনে। সামনে কঠিন দিন। গণতন্ত্রের ধারায় এগিয়ে আসুন। সারাদেশে সাংগঠনিক তৎপরতা অব্যাহত রেখে আগামীতে জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় আসতে চায় জাতীয় পার্টি। তাই সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে তৃণমূলে সাংগঠনিক তৎপরতা সুসংগঠিত করে জাতীয় পার্টিকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, যেভাবে নবাবগঞ্জের কৃতী সন্তান, যমুনা গ্র“পের চেয়ারম্যান, স্বনামধন্য ব্যক্তিত্ব ও বিশিষ্ট শিল্পপতি, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল এলাকার সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে চান। রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট ও গ্যাস সংযোগ থেকে শুরু করে উপজেলাকে আধুনিক শহরে পরিণত করতে চান।

অন্য খবর  যুব সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার চর্চা বাড়াতে হবে: সালমা ইসলাম

ঢাকা থেকে সফরসঙ্গী হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মো. নুরুল ইসলাম নুরু, জাতীয় ছাত্রসমাজের আহ্বায়ক মশিউর রহমান, জাতীয় পার্টি ক্যান্টনমেন্ট থানার সভাপতি মো. ইব্রাহীম মিয়া, দক্ষিণ কেরানীগঞ্জ থানার সভাপতি মনির সরকার, কেরানীগঞ্জ মডেল থানার সভাপতি শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক লাইজু ইসলাম লাইজু, মো. আজমত উলাহ, সোহেল রহমান, অ্যাডভোকেট শেখ জাহাঙ্গীর আলম, জিয়াউল হক জুয়েল, দেওয়ান আনিসুর রহমান, এসএম আকাশ, মো. রফিকুল ইসলাম, মো. মজিবুর রহমান, মো. আলমগীর হোসেন, আল-মামুন মানিক, তাপস মণ্ডল প্রমুখ। এছাড়া নবাবগঞ্জের স্থানীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলার সদস্য সচিব শরফুদ্দিন আহমেদ শরীফ, উপজেলা জাতীয় পার্টি যুগ্ম আহ্বায়ক খন্দকার নুরুল আনোয়ার বেলাল, হুমায়ুন কবির, জুয়েল আহমেদ, মো. খলিলুর রহমান, দেওয়ান কফিল উদ্দিন মেম্বারসহ জাতীয় ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন