আব্দুল মান্নানের বাসায় ককটেল নিক্ষেপ

212

নিউজ৩৯♦ ঢাকা জেলা বিএনপির সভাপতি ও বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা আবদুল মান্নানের বাসায় ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার আনুমানিক সকাল ১১টার দিকে তার ধানমণ্ডি-১ এর ২৩/এ বাসার সামনে এই ককটেল নিক্ষেপের ঘটনা ঘটে।

বাসার নিরাপত্তারক্ষী শাহজাহান জানান, ৪/৫টি মোটরসাইকেলে চড়ে ৮/১০ জন দুর্বৃত্ত বাসার প্রধান দু’টি ফটকের সামনে দু’টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। তবে মাথায় হেলমেট থাকায় তাদেরকে চেনা যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বেলা ১১টার দিকে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা এবং ঢাকা জেলা বিএনপির সভাপতি আবদুল মান্নানের ধানমন্ডির বাসায় ২টি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। একটি ককটেল তার বাসভবনের দেওয়ালে এবং অপরটি বাসার সামনে বিস্ফোরিত হয়। এ সময় বাড়ির সদস্যসহ স্থানীয় জনতার মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ধানমন্ডি থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে।

ধানমণ্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ধানমন্ডি থানা পুলিশ জানিয়েছে, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত ককটেলের আলামত জব্ধ করেছে।

আপনার মতামত দিন