নারিশা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবু বকর সিদ্দিকীর মৃত্যু

295

নিউজ৩৯ ♦ বিশিষ্ট শিক্ষাবীদ, বীর মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিকী বার্ধক্যজনিত কারনে শুক্রবার সকাল ৯টায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। বিকালে দোহার পৌরসভায় তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

আজীবন সহজ, সরল ও অমায়িক জীবন যাপন করা আবু বকর সিদ্দিকী স্যার ছিলেন সকলের প্রিয় মানুষ। কর্মজীবনে তিনি নারিশা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে তিনি নবাবগঞ্জ এতিমখানার শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি দোহার উপজেলা জামায়াত ইসলামের সাবেক বায়তুল মাল সম্পাদক ছিলেন।

তার নামাজে জানাজায় উপস্থিত মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ডা. বোরহান উদ্দিন খান বলেন, একজন বীর মুক্তিযোদ্ধা হিসাবে স্বাধীনতা যুদ্ধে তার ভুমিকা ইতিহাসে অবিস্বরনীয় হয়ে থাকবে। একজন বীর মুক্তিযোদ্ধা হিসাবে ও মানুষ হিসাবে তার যদি কোন ভুল করে থাকলে আপনারা তাকে ক্ষমা করে দিবেন।

এই সময় দোহার উপজেলা জামায়াত ইসলামের আমির প্রিন্সিপাল এবিএম কামাল হোসেন বলেন,  হযরত আবু বকর(রাঃ) এর মতো তার জীবন ছিল। আমরা তাকে দেখছি, তার সান্নিধ্যে এসেছি। তিনি ছিলেন চলমান আবু বকর(রাঃ)। এই সময় তাকে গার্ড অব অনার প্রদান করে পুলিশ।

আপনার মতামত দিন