নবাবগঞ্জে রিভলবারসহ গ্রেফতার ১

358

আসিফ শেখ, নিউজ৩৯.নেট ♦ ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বিদেশী রিভলবারসহ অহিদউর রহমান অহিদ (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ৬ সেপ্টেম্বর শুক্রবার দিনগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার কামারখোলা গ্রামে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অহিদ উল্লেখিত গ্রামের মবজেল খানের ছেলে। নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইশতিয়াক রাসেল জানান, ৬ সেপ্টেম্বর শুক্রবার বিকালে চুড়াইন রিক (এনজিও) অফিসের কর্মকর্তাদের অভিযোগের ভিত্তিতে ঐরাতে পুলিশ অহিদের বাড়িতে গিয়ে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ  করেন।

এক পর্যায়ে  সে অস্ত্রের কথা স্বীকার করে একই গ্রামের ফজল মিয়ার পরিত্যাক্ত ভিটায় নিয়ে যায়। সেখানে একটি খরের পালার ভিতর থেকে প্লাস্টিকের ব্যাগে মোড়ানো কাঠের বাট যুক্ত একটি বিদেশী রিভলবার বের করে দেয়। এসময় পুলিশ তাকে অস্ত্রসহ  গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

তিনি আরো জানান অহিদ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। উল্লেখ্য বৃহস্পতিবার দুপুরে চুড়াইন রিক (এনজিও) অফিসে অহিদের স্ত্রী মরিয়ম বেগম পূর্বের টাকা পরিশোধ করে পূণরায় ঋণের জন্য আবেদন করলে অফিস কর্মকর্তারা তাকে ঋণ দিতে অপরাগতা জানান।

অন্য খবর  নবাবগঞ্জের কলেজগুলোর এইসএসসি পরীক্ষার ফলাফল

তাৎক্ষনিক মরিয়ম তার স্বামী অহিদকে অফিসে খবরদিয়ে এনে বিস্তারিত জানান। কেন ঋণ দেয়া হবে না অহিদ রিক কর্মকর্তাদের কাছে জানতে চাইলে অহিদের সাথে কর্মকর্তাদের তর্ক-বিতর্ক হয়। অহিদ তখন কোমর থেকে রিভলবার বের করলে অফিসারদের সাথে ধস্তাধস্তির একপর্যায়ে রিভলবার থেকে গুলি বের হয়ে অহিদের হাতের আঙ্গুলে লাগে। গুলির শব্দ শুনে  স্থানীয়রা ঘটনাস্থলে এলে অহিদ ও তার স্ত্রী চলে যায়। শুক্রবার রিক কর্মকর্তারা নবাবগঞ্জ থানায় অহিদের বিরুদ্ধে জিডি করেন।

আপনার মতামত দিন