আবারও বিপুল ভোটে বিজয়ী সালমান এফ রহমান

98

দোহার (ঢাকা) প্রতিনিধি: আসন ১৭৪ তথা ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ)আসনে প্রত্যাশিতভাবেই বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী সালমান এফ রহমান। তিনি ভোট পেয়েছেন এক লাখ ৫০ হাজার ৫টি। তার প্রধান প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী সালমা ইসলাম পেয়েছেন ৩৪ হাজার ৯৩০টি ভোট।

এছাড়া বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির মো. করম আলী হাতুড়ি প্রতীক নিয়ে পেয়েছে ৬শ ৪২টি, গণফ্রন্টের শেখ মো. আলী মাছ প্রতীক নিয়ে পেয়েছে ৫৩১টি, বাংলাদেশ সুপ্রিম পার্টির সামসুজ্জামান চৌধুরী একতারা প্রতীক নিয়ে পেয়েছে ৫০৮টি, তৃণমূল বিএনপির মুফিদ খান সোনালী আঁশ প্রতীক নিয়ে পেয়েছেন ৪৭৩টি এবং ন্যাশনাল পিপলস পার্টির আব্দুর হাকিম আম প্রতীক নিয়ে পেয়েছেন ৪৩০টি ভোট পেয়েছেন।

সালমান এফ রহমান পুনরায় নির্বাচিত হওয়া দোহার নবাবগঞ্জবাসীকে ধন্যবাদ জানিয়েছেন। কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। তিনি বলেন, তিনি দোহার নবাবগঞ্জকে বাংলাদেশের শ্রেষ্ঠ মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবেন। তিনি তার সকল ওয়াদা এবং অসমাপ্ত সকল কাজ দ্রুত বাস্তবায়ন করবেন বলে প্রত্যাশা করেন।

ঢাকা-১ আসনে মোট কেন্দ্র ১৮৪টি। এখানে মোট ভোটার সংখ্যা ৫ লাখ ১৩ হাজার ৬০৯ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৪৪৩ জন এবং নারী ভোটার ২ লাখ ৫৪ হাজার ১৬৩ জন।

আপনার মতামত দিন