আগামী বছর মেসিকে বাংলাদেশে আনা হবে: সালমান এফ রহমান

28
আগামী বছর মেসিকে বাংলাদেশে আনা হবে: সালমান এফ রহমান

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের এমপি সালমান এফ রহমান বলেছেন, আগামী বছর মেসিকে তার দলসহ বাংলাদেশে আনা হবে। তাদের সঙ্গে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে। বাংলাদেশের মানুষের আর্জেন্টিনার প্রতি কতোটুকু সমর্থন রয়েছে তা সারা বিশ্ব জেনেছে।  তারাও স্বীকৃতি দিয়েছে। এ দেশের খেলাধুলা উন্নয়নে বর্তমান সরকার বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ নজর রেখেছেন। আমাদের দেশে বর্তমানে ক্রিকেট যেভাবে জনপ্রিয়তা পেয়েছে, ঠিক তেমনি ফুটবলকে জনপ্রিয়তা করার জন্য পুনরায় উদ্যোগ নেয়া হচ্ছে। শেখ হাসিনা পুনরায় সরকার গঠন করলে খেলাধুলাকে আরও শক্তিশালী করতে সার্বিক সহযোগিতা করবেন।

গতকাল বিকালে ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার বারুয়াখালী ন্যাশনাল ক্লাব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, নবাবগঞ্জ-দোহারের মানুষ কতোটা ক্রীড়ামোদী আজকে মাঠে না আসলে বোঝার কোনো উপায় ছিল না।

হাজার হাজার দর্শকের উপস্থিতিতে যেভাবে মানুষ খেলা দেখতে এসেছে তাতে বোঝা যায় এদেশের মানুষকে যদি আমরা সঠিকভাবে কাজে লাগাতে পারি, অবশ্যই দেশের উন্নয়নের চাকা আরও গতিশীল হবে। তিনি বলেন, দোহার-নবাবগঞ্জবাসী বিগত দিনে যেভাবে নৌকার পাশে ছিল আগামীতেও থাকবে।

অন্য খবর  দেশজুড়ে শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হচ্ছে

কারণ, এই অঞ্চলের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর কাছে যখনই যা চেয়েছি তখনই তা পেয়েছি এবং দোহার-নবাবগঞ্জের উন্নয়নের জন্য যেসব পরিকল্পনা গ্রহণ করা হয়েছে তা বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী সকল অর্থ বরাদ্দ দিয়েছেন।

এজন্য আমি আমার ব্যক্তিগত ও দোহার-নবাবগঞ্জবাসীর পক্ষে থেকে তার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সকলকে একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বে পুনরায় সরকার গঠনের জন্য নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই। দল মত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে আমরা সকলে মিলে শেখ হাসিনাকে বিজয় উপহার দিবো।

বীর মুক্তিযোদ্ধা তোজাম্মেল হোসেন বাবর মিয়ার সভাপতিত্বে খেলায় আরও   উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, সহ-সভাপতি নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. মতিউর রহমান শামীম, দোহার সার্কেলের এএসপি আশরাফুল ইসলাম, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম শেখ, দোহার থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, সহ-সভাপতি  ও কলাকোপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ ইব্রাহিম খলিল, বারুয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ বাবুল মিয়া, বান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ূন কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আরিফুর রহমান সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আকমল হোসেন, ক্লাবের সভাপতি এস সাইফুল ইসলাম, দোহার পৌরসভার মেয়র মো. আলমাস উদ্দিন, শিকারীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলীমূর রহমান খান পিয়ারা। খেলায় মালিকান্দা ক্রীড়াচক্রকে ৩ গোলে পরাজিত করে  চতুর্থবারের মতো দোহার উপজেলার লটাখোলা চাঁদ তারা ক্লাব গোল্ডকাপ বিজয়ী হয়।

অন্য খবর  যাত্রাপালা বন্ধের দাবীতে আগামীকালের প্রতিবাদ সভা স্থগিত

 

আপনার মতামত দিন