নবাবগঞ্জের বনগ্রামে অগ্নিকাণ্ডে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

253

ঢাকার নবাবগঞ্জ উপজেলার চন্দ্রখোলা বনগ্রাম গ্রামে একটি বসত বাড়ীর ২ টি ঘর আগুনে পুড়ে গেছে।   ২৬ মার্চ মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের চন্দ্রখোলা বনগ্রাম গামে অজয় বেপারীর বসত বাড়ির ঘড়ে এ আগুনের সূত্রপাত ঘটে। আগুনে দু’টি বসত ঘর, আসবাবপত্র ও স্বর্ণালংকারসহ প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবি করেন।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, ২৬ মার্চ মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের চন্দ্রখোলা বনগ্রাম গ্রামে অজয় বেপারীর জোড়া ঘরের মাঝখানে বৈদ্যুতিক সংযোগ তারে স্পাকিং হয়ে আগুন জ্বলে উঠে। একপর্যায়ে আগুন ঘরে লেগে যায়। ঘরের ভিতর থেকে বাড়ির লোকজন আত্ম চিৎকার দিলে স্থানীয়রা তাদের ঘর থেকে বের করে ৩ থেকে ৪ ঘন্টা ব্যাপী আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে ব্যর্থ হয়। পরক্ষণে ঘর ও ঘরের ভিতর থাকা আসবাবপত্র, সোনার গহনা, শস্যাদি, দলিলপত্র পুড়ে যায়।

স্থানীয়রা অভিযোগ করেন কেরাণীগঞ্জ ও ফুলবাড়িয়া ফায়ার সার্ভিসকে সংবাদ দিলেও তারা ঘটনাস্থলে পৌছেনি। এলাকায় ফায়ার সার্ভিস না থাকায় দোকানপাট, ঘরবাড়ি পুড়ে প্রতি বছরে কোটি কোটি টাকার ক্ষয়ক্ষতি হচ্ছে। সকালে সংবাদ পেয়ে নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

অন্য খবর  দোহারে ওলামায়ে কেরাম ও তাবলীগের মানববন্ধন স্বারকলিপি প্রদান

নবাবগঞ্জ থানার উপপরির্দশক মুশফিকুর রহমান বলেন শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আপনার মতামত দিন