দোহারে জমি ব্যবসায়ীকে শ্বাসরোধ করে হত্যা

256

মঙ্গলবার রাত ৮টার দিকে দোহার উপজেলায় মেঘুলা বাজারের ছিদ্দিক ডেকোরেটরের ভেতরে গল্প করার সময় কথা কাটাকাটি নিয়ে গিয়াস মোড়ল (৪৮) নামে এক জমি ব্যবসায়ীকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নিহত গিয়াস মোড়ল উপজেলার মেঘুলা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মেঘুলা বাজারের ছিদ্দিক ডেকোরেটর দোকোনের ভেতরে জমি ব্যবসায়ী গিয়াস মোড়ল লোকজনের সঙ্গে বসে গল্প করছিলেন।এসময় শহিদ খান নামে অপর এক জমি ব্যবসায়ী সেখানে এসে গল্পের বিষয় বস্তু জানতে চান। বিষয়টি গিয়াস মোড়ল বলতে না চাইলে তাদের মাঝে কথা কাটাকাটি শুরু হয়। এরপর শহিদ ওই স্থান থেকে চলে যান।ঘণ্টাখানের পর তিনি লোকজন নিয়ে এসে ডোকোরেটরের দোকান থেকে গিয়াসকে শার্টের কলার চেপে ধরে টেনে হিঁচড়ে বের করে আনেন এবং গিয়াসের গলা ধরে উঁচু করে ফেলেন।এরপর গিয়াস জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন।স্থানীয়রা তাকে সঙ্গে সঙ্গে মেঘুলা প্রমিজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনায় বুধবার নিহতের বড় ভাই লুৎফর মোড়ল দোহার থানায় শহিদ খান ও তার মেয়ের জামাই জিয়াউর রহমানের বিরুদ্ধে গিয়াসকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে অভিযোগে মামলা দায়ের করেছেন।

অন্য খবর  দোহারে পদ্মার ভাঙনে বাড়ছে ভূমিহীন পরিবারের সংখ্যা

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে নিউজ৩৯ কে জানান,শহীদ খান ও জিয়াউর রহমান নামে দুইজনের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে। আসামিদের গ্রেফতার করতে পুলিশি অভিযান চলছে।তিনি আরও জানানা, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কি কারণে গিয়াস মারা গিয়েছে তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই জানা যাবে।

আপনার মতামত দিন