রায়পাড়ায় একলাল উদ্দিন আহমেদের উঠান বৈঠক

114
রায়পাড়ায় একলাল উদ্দিন আহমেদের উঠান বৈঠক

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঢাকার দোহার উপজেলার ৩নং রাইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ একলাল উদ্দিন আহমেদের পক্ষে কাঠালীঘাটায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ২৯ নভেম্বর সন্ধ্যায় বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম মোল্লার কাঠালীঘাটার বাড়িতে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে চেয়ারম্যান পদপ্রার্থী জনাব একলাল উদ্দিন আহম্মেদ বলেন, আমি চাই রায়পাড়া ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে। আমি এর আগে একবার দায়িত্ব পালন করেছি, কিন্তু সেই সময়ে আমি ইউনিয়নকে পরিপূর্নভাবে সাজাতে পারি নি। আমি এই বার আমার অবশিষ্ঠ কাজগুলো আপনাদের নিয়ে সম্পন্ন করতে চাই। সেই জন্য প্রয়োজন আপনাদের সমর্থন। আপনারা যদি আমার পাশে এসে দাড়ান, আপনাদের সকলকে নিয়ে আমি এই ইউনিয়নের জন্য কাজ করে যাবো ইনশায়াল্লাহ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ একলাল উদ্দিন আহমেদ, বিশেষ অতিথিবৃন্দ হিসেবে উপস্থিত ছিলেন, শহিদুল ইসলাম, জাকির হোসেন, আফজাল, সিদ্দিক বিশ্বাস , লিটন বিশ্বাস, খোরসেদ আলম,হাফেজ কারী মনজুর এলাহী,মাওলানা জাকির হোসাইন। উঠান বৈঠকে এলাকার অন্যন্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন