যুব সমাজের উদ্যোগে মুকসুদপুরে ওয়াজ অনুষ্ঠিত

727
মুকসুদপুরে ওয়াজ অনুষ্ঠিত

“ধর্মীয় অনুশাসন মানলে হবে সুখী জীবন” এই স্লোগানকে সামনে রেখে সমাজসেবা মূলক যুব সংগঠন  “মহামানিকা যুব উন্নয়ন কমিটি” এর উদ্যোগে মুকসুদপুরে অনুষ্ঠিত হয়ে গেলো “বিশাল ওয়াজ ও দোয়া মাহফিল-২০১৬”।  মাহফিলের শুরুতে কোর’আন তেলাওয়াত এবং ইসলামিক সংগীত প্রতিযোগিতার আয়োজন ও পুরস্কার বিতরণ করা হয়।

কমিটির সভাপতি প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন এবং কমিটির অন্যন্য সদস্যগণ বিশেষ অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করে নেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে দোহার উপজেলা চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন বলেন- মানুষ আজ ইসলাম থেকে দূরে সরে গেছে, ধর্মীয় রীতিনীতি ভুলে গিয়ে যুব সমাজ আজ মাদকের পিছনে ছুটছে এবং নেশাগ্রস্থ হয়ে পড়ছে, এদেরকে রক্ষা করার দায়িত্ব শুধু প্রশাসনের নয়, আপনাদের সকলের। এসময় দোহারের উন্নয়নে তার গৃহীত পরিকল্পনা গুলো উপস্থিতির সামনে তুলে ধরেন এবং মাহফিলের আয়োজন করার জন্য মহামানিকা যুব উন্নয়ন কমিটির সকল সদস্যকে ধন্যবাদ দেন।

মাহফিলের অন্যতম আকর্ষণ ছিল শিল্পী আবু বকর সিদ্দিকের ইসলামিক সংগীতের সুমধুর পরিবেশনা, এছাড়াও ফ্রি ব্লাড গ্রুপ পরীক্ষা সবার মধ্যে ব্যাপক সাড়া ফেলে। মাহফিলে প্রধান বক্তা মাওলানা শিহাবুল ইসলাম (নোমানী) সহ অন্যান্য উলামায়ে কেরামগণ তাশরিফ আনেন। সভাপতিত্ত্ব করেন মাওলানা মোহাম্মদ আলী, উপস্থাপনায় ছিলেন শুভাকাঙ্খী জসিমউদ্দিন হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র ইউয়িন পরিষদের চেয়্যারম্যান হাজী আব্দুল হালিম, অত্র এলাকার সমাজ সেবক জনাব তৈয়ব আলী (মানিক) খান, অন্যান্য অতিথিবৃন্দসহ কমিটির উপদেষ্টাগণ।

অন্য খবর  দোহারে স্বাধীনতা দিবস উদযাপন

Comments

comments