মানুষের পাশে থেকে জাতীয় পার্টি উন্নয়ন করতে চায়: সালমা ইসলাম এমপি

670

সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। জনগণের পাশে থেকেই জাতীয় পার্টি দেশের উন্নয়ন করতে চায়। তাই সাধারণ মানুষ এখন এই রাজনীতির দিকে ঝুঁকছে। দলে দলে নারী-পুরুষ জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন। বুধবার দোহারের রাইপাড়া ইউনিয়নের পোদ্দারবাড়ি পালামগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বেচ্ছাসেবক পার্টির কর্মী সম্মেলন এবং বিভিন্ন দল ও সংগঠনের নেতাকর্মীদের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সালমা ইসলাম বলেন, ‘দোহারের রাস্তাঘাট ও স্কুল-কলেজ উন্নয়নে কাজ করে যাচ্ছি। আগামীতে উন্নয়নের এ ধারাবাহিকতা বজায় রাখতে চাই। দোহারের মানুষকে দেয়া নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী পদ্মা রক্ষা বাঁধ নির্মাণে ২১৭ কোটি টাকা বরাদ্দ এনেছি। কাজটি চলমান রয়েছে। দোহার-নবাবগঞ্জের উন্নয়ন কাজ যেন সুচারুভাবে হয়, সেজন্য দলের নেতাকর্মীসহ জনগণকে সজাগ থাকার আহ্বান জানাই। সালমা ইসলাম আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোষণ, বঞ্চনা, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গঠনে দিন-রাত কাজ করে যাচ্ছেন। যার ফলে এ অঞ্চলের জনগণের আর্থ-সামাজিক অবস্থার উন্নতি হয়েছে। আগামী দিনে উন্নয়নের ধারাকে আরও গতিশীল করতে আপনাদের ভূমিকা পালন করতে হবে। আপনাদের সমর্থন, প্রেরণা ও ভালোবাসা নিয়ে সন্ত্রাস, জঙ্গিবাদমুক্ত সুখী-সমৃদ্ধ-অপরাধমুক্ত দোহার-নবাবগঞ্জ গড়ে তুলতে চাই।’

অন্য খবর  ভালো মানুষ ও ভালো জাতি গড়তে ছোট থেকেই ধর্মীয় শিক্ষা দিতে হবে: সালমান এফ রহমান এমপি

অনুষ্ঠানে দোহারের বিভিন্ন ইউনিয়ন থেকে তিন শতাধিক নারী-পুরুষ জাতীয় পার্টিতে যোগদান করেন। স্থানীয় আজগর মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় পার্টির নবাবগঞ্জ উপজেলার সদস্য সচিব শরফুদ্দিন আহমেদ শরীফ, ঢাকা জেলা যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, নবাবগঞ্জের সাবেক সভাপতি হুমায়ন কবির, দোহারের সভাপতি ডা. আলাউদ্দিন আল আজাদ, সদস্য সচিব আবদুল আলীম, আওয়ামী লীগ নেতা সেলিম মাহমুদ সেন্টু, আলী হোসেন নান্টু, ছাত্র সমাজের কেন্দ্রীয় নেতা মশিউর রহমান, জাতীয় পার্টির আফজাল শিকদার, লোকমান হোসেন, ডা. আবদুল হাকিম, শহীদুল ইসলাম, গিয়াস উদ্দিন আহমেদ, নারী নেত্রী রেশমী হোসেন আজাদ, আসমা আক্তার রুমি, যুবসংহতির বাবুল হোসেন, জসীম উদ্দিন পান্নু, ফরিদ হোসেন, স্বেচ্ছাসেবক পার্টির শহীদুল ইসলাম, মো. শামীম, রাশেদ খন্দকার, বাবু খান, রিয়াজুল, রিপন, ছাত্র সমাজের মাহবুব হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত দিন