বিশ্বকাপ অধিনায়কদের ছবি প্রকাশ, আছেন তামিমও

17
বিশ্বকাপ অধিনায়কদের ছবি প্রকাশ, আছেন তামিমও

খেলা ডেস্ক: ২০২৩ ক্রিকেট বিশ্বকাপের ১০ দলের ১০ অধিনায়কের ছবি দিয়ে একটি পোস্ট করেছে আইসিসি। সেখানে বাংলাদেশের অধিনায়ক হিসেবে আছেন তামিম। কয়েকদিন আগে হঠাৎ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন তিনি। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সেই সিদ্ধান্ত প্রত্যাহার করে নেন। দেড়মাসের বিরতি দিয়ে এশিয়া কাপে টাইগার স্কোয়াডে ফেরার কথা রয়েছে তার।

একইসঙ্গে নিউজিল্যান্ড অধিনায়ক হিসেবে দেখা যাচ্ছে টম ল্যাথামকে। কিন্তু বিশ্বকাপে ফিরতে পারেন সর্বশেষ আইপিএলে চোটে পড়া দলটির নিয়মিত অধিনায়ক কেইন উইলিয়ামসন। শুরুর দিকে জানানো হয়েছিল বিশ্বকাপে তিনি নাও খেলতে পারেন। তবে তার পুনর্বাসন প্রক্রিয়ায় চোটের উন্নতি হওয়ায় শোনা যাচ্ছে বিশ্বকাপে খেলতে পারেন তিনি।

ফলে কিউইদেরও ওই ছবিতে থাকা ল্যাথামের অধিনায়কত্ব নিয়েও সংশয় রয়েছে। ১৩তম বিশ্বকাপ সামনে রেখেই মূলত প্রচারণায় নেমেছে আইসিসি। ১০ অধিনায়কের ছবিও সেটিরই অংশ। যদিও ছবিটি ফটোশপে সম্পাদিত হয়েছে। তবে বিশ্বকাপের আগমুহূর্তে ১০ দলের প্রধান ক্রিকেটারকে নিয়ে আনুষ্ঠানিক ফটোশেসন করবে সংস্থাটি।

আগামী ৫ অক্টোবর থেকে শুরু হবে বিশ্বকাপের ১৩তম আসর। গত ২৭ জুন বিশ্বকাপের সূচি প্রকাশ করেছে আইসিসি। যেখানে ৬ ভেন্যুতে নির্ধারিত হয়েছে বাংলাদেশের ৯টি ম্যাচ। তারা দু’টি করে ম্যাচ খেলবে কলকাতা, পুনে ও ধর্মশালায়। এছাড়া একটি করে ম্যাচ খেলবে বেঙ্গালুরু, মুম্বাই ও চেন্নাইতে। বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ দিয়ে ৭ অক্টোবর তামিমদের বিশ্বকাপ মিশন শুরু হবে।

আপনার মতামত দিন