বিলাশপুর মিতালী যুবসংঘ এর উদ্যোগে মাদক বিরোধী আলোচনা ও সাংস্কৃতিক সভা

772
বিলাশপুর মিতালী যুবসংঘ

ঢাকা দোহার উপজেলায় বিলাশপুর মিতালী যুবসংঘের উদ্যোগে মাদক ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেন সংগঠনটি।

রাশেদ চোকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান। তিনি  বলেন মাদককে না বলুন সুন্দর জীবন গড়ে তুলুন। তিনি আরও বলেন মাদক ও সন্ত্রাস এই দুটিই ভয়াবহ।এর মাধ্যমেই সকল অপকর্ম সৃষ্টি হয়। এক পর্যায়ে তিনি উদাহরন দিয়ে বুঝানোর চেষ্টা করেন যে মাদক কতো জঘন্য বস্তুু।অতিরিক্ত মাদক সেবন করলে ছেলে বাবাকে চিনে না অথচ এই বাবাই তাকে একদিন জ¤œ দিয়েছিল। তিনি বলেন বাবা একটি পবিত্র শব্দ যা আমরা বলে থাকি।কিন্তুু ইয়াবা হলো অপবিত্র । বাবা বলে ডাকলে হৃদয় শান্ত হয়। আর ইয়াবাখুর যারা বাবা বলে মাদক ব্যবসায় করছে,তাদেরকে কখনো কোন প্রকার ছাড় না দেওয়ার হবে না বলে হুসিয়ারী প্রধান করেন তিনি।এই বিষয়ে কঠোর নজর রাখার জন্য দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সিরাজুল ইসলামকে আহ্বান জানান।পরিশেষে এই ধরনের অনুষ্ঠানের আয়োজকদের তিনি শুভেচ্ছা ও অভিন্দন জানান।

অন্য খবর  দোহারে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

গত ০৩ নভেম্বর বৃহ্সপতিবার রাতে উপজেলা বিলাশপুর ইউনিয়নের রাধানগর মুন্সীর মোড়ে এই সভা অনুষ্ঠিত হয়। এ সময়ে রাশেদ চোকদারের হাতে ফুলের তোরা তুলে দেন প্রধান অতিথি মাহাবুবুর রহমান।পরে গানে গানে ও সুরে সুরে চারদিক মাতিয়ে তোলেন দোহার থানা(ওসি) শেখ সিরাজুর ইসলাম।এছাড়াও ক্লোজআপের সুরের জাদুকর রিংকুর উপস্থিতে দর্শকের মাঝে উল্লাসের ঝড় তুলে। এছাড়াও চমক ছিলো চিত্র নায়িকা রেসির আগমন। তিনি নেচে গেয়ে  মাতিয়ে তোলেন প্রায় ২ হাজার দর্শকদের।পরে শান্তিপূর্ণ ভাবে সভাটি শেষ হয়।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী আহসান খোকন শিকদার,উপজেলা যুবলীগের সভাপতি আলমাছ উদ্দিন,কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক সুরুজ আলম (সুরুজ),উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি বাশার চোকদার,সাধারন সম্পাদক হাবিবুর রহমান, সাবেক সফল মহিলা ভাইর্স চেয়ারম্যান আনারকুলি পুতুল,দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সিরাজুল ইসলাম,উপজেলা জাতীয় পাটির প্রচার সম্পাদক জাহাঙ্গীর চোকদার, পৌরসভা ছাত্রলীগের সভাপতি দ্বীন ইসলাম,সাধারন সম্পাদক কামরুল ইসলাম,এছাড়াও সাজ্জাদ হোসেন সরুজ, হুকুম আলী চোকদার সহ প্রমুখ।

আপনার মতামত দিন