বিলাশপুর ইউপি চেয়ারম্যানকে গণসংবর্ধনা

324

ঢাকা জেলার দোহার উপজেলার ৩১ জানুয়ারি বিলাসপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ভোটে বিজয়ী নব-নির্বাচিত চেয়ারম্যান রাশেদ চোকদারকে ইউনিয়ন বাসির পক্ষ থেকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। ৩১ জানুয়ারি ইউপি নির্বাচনের মধ্যে দোহার উপজেলার সবার আলোচিত ইউনিয়ন ছিল এই বিলাসপুর ইউনিয়ন। ভোটে জয় হওয়ায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে এই গণ-সংবর্ধনা দেওয়া হয়। এ সময় বিলাসপুরের সাধারণ জনগণ থেকে বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয়। বৃহস্পতিবার (১০ মার্চ) বিকালে বিলাসপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে নব-নির্বাচিত চেয়ারম্যানকে এই গণ-সংবর্ধনার আয়োজন করা হয়।

এসময় নব-নির্বাচিত চেয়ারম্যান রাশেদ চোকদার বলেন, আমাকে আপনারা যারা ভালোবেশে ভোট দিয়ে নির্বাচিত করে চেয়ারম্যানের দায়িত্ব দিয়েছেন, সে জন্য আমি বিলাসপুরবাসীর কাছে কৃতজ্ঞ। আমি আপনাদের ও এই ইউনিয়নের সবসময় কল্যাণের জন্য কাজ করে যাবো। পূর্বের অসমাপ্ত কাজগুলো শেষ করবো ইনশা’আল্লাহ।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলার চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন।
সে সময় তিনি বলেন, রাশেদ চোকদারকে নৌকা প্রতীক দেওয়ায় আওয়ামীলীগ মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত সঠিক ছিলো। তার মনোনয়ন বিষয়ে মাননীয় সাংসদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান অবগত রয়েছেন।

অন্য খবর  আমিই ঢাকা জেলা বিএনপির সভাপতি - ব্যারিস্টার নাজমুল হুদা

তিনি আরও বলেন, বিলাসপুরবাসীর একজন মানুষেরও কান্না দেখতে চাই না। কারণ গত ৫ বছর এই অঞ্চলের মানুষ সেবা থেকে বঞ্চিত হয়েছে। ফলে চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে সমন্বয় হীনতা থাকায় উন্নয়ন হয়নি। এমনকি এই কারণে লক্ষ লক্ষ টাকা ফেরত গিয়েছে। বিশেষ করে দুই জন মেম্বার রাশেদ চোকদারকে ভালবাসার কারণে তাদের চরম দুর্ভোগ নেমে আসে। বিগত দিনের মতো যেন কোনো ঘটনার সৃষ্টি না হয় সেই বিষয়েও বর্তমান চেয়ারম্যানকে সর্তক থাকতে হবে।

সংবধনা শেষে কলরবে শিল্পী গোষ্ঠীরা ইসলামি সংঙ্গিত পরিচালনা করেন। সেই সাথে ইসলামি সু-মুধুর কন্ঠে ইসলামী সংঙ্গিত গান আল্লামা মুহিব খান।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোল্লা মুহাম্মদ বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে রাব্বি, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সদস্য জয়নাল আবেদীন, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি সিয়াস উদ্দিন সোহাগ, মুকসুদপুর ইউপি চেয়ারম্যান এম এ হান্নান, নয়াবাড়ি ইউপি চেয়ারম্যান তৈয়বুর রহমান তরুণ,নারিশা ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাসার চোকদারসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

আপনার মতামত দিন